ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ডিবির পোশাক পরে ছাত্রলীগ-যুবলীগ গুলি করেছে: সাখাওয়াত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
ডিবির পোশাক পরে ছাত্রলীগ-যুবলীগ গুলি করেছে: সাখাওয়াত

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীরা ডিবির পোশাক পরে আমাদের ওপর দুদিন আগে অবস্থান কর্মসূচিতে হামলা করেছে। এর আগে আপনারা রক্ষীবাহিনী গঠন করে কিন্তু ক্ষমতা ধরে রাখতে পারেননি।

এবারও পারবেন না।

তিনি আরও বলেন,  নির্যাতন করে এদেশের মানুষকে পশ্চিম পাকিস্তানিরা দাবিয়ে রাখতে পারেনি, আমরা কিন্তু দেশ স্বাধীন করেছি। আমাদের আন্দোলন ক্ষমতায় যাওয়ার নয়, জনগণের অধিকার আদায়ের।

সোমবার (৩১ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জে দলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশ করেছেন মহানগর বিএনপির নেতাকর্মীরা।

এ সময় মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় ও আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট জাকির হোসেন, ফাতেহ মো. রেজা রিপন, আনোয়ার হোসেন আনু, মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজউদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, যুগ্ম আহ্বায়ক শাহেদ আহমেদ ও সাবেক ছাত্রদল নেতা মাজহারুল ইসলাম জোসেফ।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
এমআরপি/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।