ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মঞ্চ তৈরি শেষ, বৃষ্টিতে ভিজে বিএনপির নেতাকর্মীরা আসছেন জনসভায়

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
মঞ্চ তৈরি শেষ, বৃষ্টিতে ভিজে বিএনপির নেতাকর্মীরা আসছেন জনসভায়

ঢাকা: বিএনপির জনসভার জন্য মঞ্চ তৈরির কাজ শেষ হয়েছে। মঞ্চটি ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানের ইঞ্জিনিয়ার ইনস্টিটিউট সংলগ্ন গেটের পাশে নির্মাণ করা হয়েছে।

সোমবার (৩১ জুলাই) দুপুর দেড়টায় মঞ্চ নির্মাণের কাজ শেষ হয়েছে।

গত ২৯ জুলাই ঢাকার প্রবেশ পথে বিএনপি ঘোষিত শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিতে পুলিশ এবং আওয়ামী সন্ত্রাসীদের যৌথ আক্রমণ হামলা, নির্যাতন ও গণহারে গ্রেপ্তারের প্রতিবাদে এ জনসমাবেশের ডাক দিয়েছে বিএনপি।

এদিকে, বিএনপির নেতাকর্মীরা বৃষ্টিতে ভিজে জনসভায় এসেছেন। কিন্তু তাদের মুখে কোনো বিরক্তি নেই। তারা সবাই উৎফুল্ল। এসময় তাদের সরকারের বিরুদ্ধে শ্লোগান দিতে শোনা যায়।

জনসমাবেশের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এতে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির কমিটির সদস্যরা।

সঞ্চালনা করবেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব তানভীর আহমেদ রবিন।  

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
ইএসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।