ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নানিয়ারচরে আ.লীগ-যুবলীগ-ছাত্রলীগের ৮ জনকে সাময়িক অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
নানিয়ারচরে আ.লীগ-যুবলীগ-ছাত্রলীগের ৮ জনকে সাময়িক অব্যাহতি

রাঙামাটি: রাঙামাটির নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের আট নেতাকর্মীকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে পদ হতে সাময়িকভাবে অব্যাহতি দিয়েছে রাঙামাটি জেলা আওয়ামী লীগ।

রোববার (৩০ জুলাই) রাতে রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুছা মাতব্বর বিষয়টি নিশ্চিত করেছেন।

সাময়িকভাবে অব্যাহতিপ্রাপ্তরা হলেন নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মামুন ভুঁইয়া, ধর্ম বিষয়ক সম্পাদক মো. আবু জাফর খাঁ, বুড়িঘাট ইউনিয়ন ৫ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. মহিদুল ও আওয়ামী লীগ কর্মী মো. নুরুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রুবেল মৃধা, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক শাহীন আলম, সদস্য মো. সহিবুল এবং ১ নম্বর বগাছড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. হাফিজুর।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুছা মাতব্বর বলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াহাবকে শারীরিকভাবে লাঞ্ছিত করা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তিকর ভিডিও ও স্ট্যাটাস দেওয়ায় নানিয়ারচর উপজেলার আওয়ামী লীগের চারজন, যুবলীগের তিনজন ও ছাত্রলীগের একজনের জড়িত থাকার প্রমাণ পাওয়া যায়।  

এছাড়া তাদের প্রত্যক্ষ ও পরোক্ষ মদদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাবকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়।

তিনি আরও বলেন, এসব কারণে জেলা আওয়ামী লীগ তদন্ত কমিটি গঠন করে। তদন্ত প্রতিবেদন ও তদন্তকারীদের সুপারিশের পরিপ্রেক্ষিতে গত ২৮ জুলাই জেলা আওয়ামী লীগের সভায় মোট আটজনকে সাংগঠনিক সব পদ থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়। সেই সঙ্গে যুবলীগ ও ছাত্রলীগকে ব্যবস্থা নিতে সুপারিশ করা হয়।

এ প্রসঙ্গে রাঙামাটি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজল বলেন, আমরা জেলা আওয়ামী লীগ থেকে চিঠি পেয়েছি। আমরা বৈঠকে বসে তাদের ব্যাপারে ব্যবস্থা নেব।  

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।