ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ধোলাইখালে লাঠিসোঁটা হাতে আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগের শোডাউন

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৩
ধোলাইখালে লাঠিসোঁটা হাতে আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগের শোডাউন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়: রাজধানীর ধোলাইখালে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের পর লাঠিসোঁটা হাতে ধোলাইখালে শোডাউন দিচ্ছে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।

শনিবার (২৯ জুলাই) দুপুর দেড়টার দিকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা লাঠিসোঁটা হাতে স্লোগান দিতে দিতে এসে জড়ো হতে থাকে।

এর কিছুক্ষণ পরে প্রায় একশ মটরসাইকেল নিয়ে ছাত্রলীগের দক্ষিণের সাধারণ সম্পাদক সজল কুন্ডু আসে।

এর আগে বিএনপির অবস্থান কর্মসূচি কেন্দ্র করে বেলা সাড়ে ১১টার দিকে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষের এক পর্যায়ে বিএনপি নেতাকর্মীদের সরিয়ে দিতে কাঁদানে গ্যাস নিক্ষেপ করে পুলিশ। জবাবে ইট-পাটকেল ছোড়েন অবস্থানকারীরা।

এর কিছুক্ষণ পরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদকে আটক করে পুলিশ। ধোলাইখাল মোড়ে অবস্থান করছিলেন তারা। সেখান থেকে তাদের আটক করে নিয়ে যায় পুলিশ।

লালবাগ জোনের ডিসি জাফর হোসেন তাদের আটকের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

এর আগে রাজধানীর নয়াবাজার (বাবুবাজার ব্রিজের প্রবেশ মুখ) মোড়ে বিএনপি অবস্থান নেওয়ার কথা থাকলেও এর বদলে ধোলাইখাল মোড়ে অবস্থান নেয় দলটি।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ