ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গাবতলী আওয়ামী লীগের দখলে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৩
গাবতলী আওয়ামী লীগের দখলে

ঢাকা: রাজধানীর গাবতলী দখলে নিয়েছে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন।  

শনিবার (২৯ জুলাই) সকাল থেকে গাবতলীর হানিফ কাউন্টার মাঠের সামনের সড়কে মঞ্চ করে দলটি।

মঞ্চের আশেপাশে স্থানীয় নেতাকর্মীরা অবস্থান নেন। এতে রাস্তার এক পাশ আটকে যায়। আমিন বাজারের দিক থেকে আসা গাড়ি সরু পথ দিয়ে ঢাকার দিকে প্রবেশ করতে দেখা যায়। এছাড়া মাজার রোড ও গাবতলী এস এ খালেক এন্টারপ্রাইজ বাস টার্মিনালের সামনে পুলিশকে জলকামান ও রয়টার কার নিয়ে অবস্থান করতে দেখা গেছে।  

সরেজমিনে দেখা যায়, বিভিন্ন এলাকা থেকে ট্রাক, মিনি ট্রাকে করে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতারা মিছিল করে আসেন।  

আওয়ামী লীগের তৈরি করা মঞ্চের পাশেই বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

গাবতলীতে অবস্থানের বিষয়ে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল আনাম বলেন, আমরা জনগণের জান মালের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশকে সাহায্য করতে মাঠে আছি।  

প্রসঙ্গত, ক্ষমতাসীন সরকারের পদত্যাগসহ নির্দলীয়, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের একদফার দাবিতে ঢাকার ১২টি প্রবেশপথে পূর্বঘোষিত অবস্থান কর্মসূচি দিয়েছে বিএনপি। একইসঙ্গে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নেতৃত্বে চলছে শান্তি সমাবেশ।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৩
এমএমআই/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।