ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

খণ্ড খণ্ড মিছিল নিয়ে সড়ক পাহারায় আ.লীগ নেতারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৩
খণ্ড খণ্ড মিছিল নিয়ে সড়ক পাহারায় আ.লীগ নেতারা

সাভার (ঢাকা): সাভারের আমিনবাজারে রাজধানীর প্রবেশ মুখে সতর্ক পাহারার অংশ হিসেবে খণ্ড খণ্ড মিছিল ও মোটরসাইকেল বহর নিয়ে উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতারা।  

শনিবার (২৯ জুলাই) বেলা ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজারের রাজধানীমুখী লেন দিয়ে পুলিশের সামনে তারা গাবতলীর দিকে যায়।

 

গতকাল শুক্রবার (২৮ জুলাই) ক্ষমতাসীন আ.লীগ ও তাদের সহযোগী সংগঠনগুলো ঢাকায় ‘সতর্ক অবস্থানে’ থাকবে। এবং ঢাকার প্রবেশমুখগুলোতেও নেতা-কর্মীদের নিয়ে ‘সতর্ক পাহারা’র অংশ হিসেবে থাকবে এমন ঘোষণার প্রেক্ষিতে আমিনবাজার ইউনিয়ন আ.লীগের সভাপতি ও একই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রকিব আহম্মেদ ও উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও ভাকুর্তা ইউনিয়নের চেয়ারম্যান লিয়াকত হোসেনের নেতৃত্বে দুটি মিছিল গাবতলীর দিকে যায়।  

এসময় বিএনপি ও জামায়েত বিরোধী বিভিন্ন ধরনের স্লোগান দিতে দেখা যায় তাদের।

আমিনবাজার ইউনিয়ন আ.লীগের সভাপতি ও একই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রকিব আহম্মেদ বাংলানিউজকে বলেন, শান্তির লক্ষ্যে আমরা সালহেপুর থেকে মিছিল নিয়ে আমিনবাজার অংশে অবস্থান করছি। বিএনপির কোনো নৈরাজ্য আমরা মেনে নেব না।  

এদিকে, সাত প্লাটুন পুলিশ নিয়ে সড়কের পাশে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ।  

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৩
এসএফ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।