ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনার কাফেলা এগিয়ে যাবে: মতিয়া চৌধুরী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৩
শেখ হাসিনার কাফেলা এগিয়ে যাবে: মতিয়া চৌধুরী আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা মতিয়া চৌধুরী

ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা মতিয়া চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাফেলা এগিয়ে যাবে। যারা এই পথে বাধা দিতে আসবে, তারা ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে।

শুক্রবার (২৮ জুলাই) রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, শেখ হাসিনা এগিয়ে চলো, বাংলার মানুষ তোমার সঙ্গে আছে। শেখ হাসিনা এগিয়ে চলো, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ তোমার সঙ্গে আছে। এগিয়ে যাবে শেখ হাসিনা, এগিয়ে যাবে বাংলার মানুষ, বঙ্গবন্ধুর আদর্শ।

তিনি বলেন, আজ বাংলার মানুষ শান্তি চায়, বাংলার মানুষ গণতন্ত্র চায়, গণতন্ত্রের বিকাশ চায়। বাংলাদেশের মানুষ সমৃদ্ধি চায়। তারা অন্ন, বস্ত্র, শিক্ষা, চিকিৎসা, বাসস্থানের গ্যারান্টি চায়, যেটি জাতির পিতার কন্যা জননেত্রী শেখ হাসিনা নিশ্চিত করতে যাচ্ছেন। তিনি একে একে তার প্রতিশ্রুতি বাস্তবায়িত করছেন।  

তিনি আরও বলেন, শেখ হাসিনা কোনো অবস্থাতেই তার প্রতিশ্রুতি থেকে এক চুল নড়েননি। তার সেই প্রতিশ্রুতি বাস্তবায়িত করার জন্য বাংলার মানুষ রায় দিয়েছে গত নির্বাচনে। আগামী নির্বাচনেও বাংলার মানুষ রায় দেবে। কারণ বাংলার মানুষ সামনের দিকে এগিয়ে যেতে চায়। তারা অন্ধকার অতীতে ফিরতে চায় না।

মতিয়া চৌধুরী বলেন, শেখ হাসিনা অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা, চিকিৎসার যে প্রতিশ্রুতি দিয়েছেন, তিনি তা অবশ্যই প্রতিষ্ঠিত করবেন এবং বাস্তবায়ন করবেন।

‘বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদ’ শীর্ষক এ শান্তি সমাবেশ সভাপতিত্ব করছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। এ সমাবেশের প্রধান অতিথি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  

সকাল থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে জড়ো হন আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগ,  স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা। ঢাকার বাইরে থেকেও বিপুল সংখ্যক নেতাকর্মী এ সমাবেশে যোগ দিয়েছেন।

দুপুরের মধ্যে সমাবেশস্থল বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটসহ বঙ্গবন্ধু অ্যাভিনিউ, জিরো পয়েন্ট, গুলিস্তান মোড়ে বিপুল সংখ্যক নেতাকর্মী জড়ো হন।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৩
এসসি/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।