ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফখরুলের মুখে এতো বিষ ভাবতেও অবাক লাগে: ওবায়দুল কাদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
ফখরুলের মুখে এতো বিষ ভাবতেও অবাক লাগে: ওবায়দুল কাদের

নোয়াখালী: নোয়াখালীর বসুরহাটে শান্তি ও উন্নয়ন সমাবেশে বক্তব্য দিতে গিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কড়া সমালোচনা করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিএনপি মহাসচিবকে ‘মিথ্যাবাদী’ আখ্যা দিয়ে ওবায়দুল কাদের বলেছেন,  মির্জা ফখরুল কলেজের শিক্ষক, এতো মিথ্যা কথা বলতে পারেন, এতো গালিগালাজ করতে পারেন।

তার মুখে এতো বিষ ভাবতেও অবাক লাগে।

রোববার (২৩ জুলাই) দুপুর ১টার দিকে বসুরহাট পৌরসভা মিলনায়তনে কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ওবায়দুল কাদের।  

সমাবেশে আ.লীগের সাধারণ সম্পাদক বলেন, তিনি (মির্জা ফখরুল) সজ্জন। কিন্তু কথাবার্তায় বড় বেসামাল। (তাকে) দেখতে মনে হয় একজন পাকা সাচ্চা ভদ্রলোক। কিন্তু কথা যখন বলেন, তখন মনে হয় একজন প্যাথলজিকাল লায়ার।  

সেতুমন্ত্রী আরও বলেন, এই মিথ্যাবাদী এখন বলেন, তত্ত্বাবধায়ক আসলে নাকি আওয়ামী লীগ ১০টি আসনও পাবে না। ২০০৮ সালে এই ফখরুল এবং তার নেত্রী বলেছিলেন, আওয়ামী লীগকে মাত্র ৩০টি আসন দিয়েছি। কিন্তু নির্বাচনে দেখা গেল ৩০টি আসন বিএনপিই পেয়েছে। তারা যেটা আওয়ামী লীগকে দিতে চেয়েছে আল্লার হুকুম সেই ৩০টি তাদের ভাগ্যেই জুটেছে। এবার যে কী হবে জানি না।  

কাদের বলেন, এবার (বিএনপি) আরও বেপরোয়া ও বেসামাল। ফখরুল লন্ডনের হুকুমে চলে। যে দণ্ডিত আসামি অর্থপাচার করে। মুচলেকা দিয়ে পালিয়ে গেছে। যে দলের নেতা দণ্ডিত আসামি। সেই দল এই দেশের মানুষ সমর্থন করতে পারে না।  

বিএনপির সমালোচনায় ওবায়দুল কাদের বলেন, বিএনপি আরেকবার ক্ষমতায় গেলে এরা আবারও হাওয়া ভবন করবে। গণতন্ত্র, মুক্তিযুদ্ধ, স্বাধীনতার আদর্শ, দেশের উন্নয়ন গিলে খাবে। সুযোগ পেলে বাংলাদেশ গিলে খাবে। এই দলের কাছে গণতন্ত্র, মুক্তিযুদ্ধ, আইনের শাসন, দেশের নিরাপত্তা, নিরপেক্ষ নির্বাচন ব্যবস্থা নিরাপদ নয়। বিএনপি মানে ভোট চুরি, ভোট জালিয়াতি, বিএনপি মানে ভুয়া ভোটার তালিকা। বিএনপি নালিশ পার্টি। এখন দেখছে নালিশ করতে করতে আর কাজ হচ্ছে না। এখন বিএনপি খাই-দাই পাটি। ক্ষমতার জন্য পাগল হয়ে গেছে, বেপরোয়া হয়ে গেছে। বিএনপির এখন ক্ষমতার দরকার নেই। তাদের লক্ষ্য একটাই শেখ হাসিনাকে ক্ষমতা থেকে বিদায় করা।  

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
এসএএইচ     

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।