ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপির মহাসমাবেশের দিনে এবার যুবলীগের সমাবেশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
বিএনপির মহাসমাবেশের দিনে এবার যুবলীগের সমাবেশ

ঢাকা: আগামী ২৭ জুলাই রাজধানীতে তারুণ্যের সমাবেশ করবে আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগ৷

যুবলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্যা জানানো হয়েছে।
 
এর আগে শনিবার (২২ জুলাই) যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল জানিয়েছিলেন, ২৪ জুলাই সমাবেশ হবে।

পরে যুবলীগের দপ্তর থেকে জানানো হয়, এ সমাবেশ হবে ২৭ জুলাই।  

দেশব্যাপী ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশের ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুর ২টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ-পশ্চিম গেটে অনুষ্ঠিত হবে।

আর একই দিনে মহাসমাবেশ করবে বিএনপি। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির ৩ সংগঠনের আয়োজিত ‘দেশ বাঁচাতে তারুণ্যের সমাবেশ’ থেকে নতুন কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

যুবলীগের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,  আগামী ২৭ জুলাই ঢাকা বিভাগের অন্তর্গত ঢাকা মহানগর উত্তর, ঢাকা মহানগর দক্ষিণ, গাজীপুর মহানগর, নারায়ণগঞ্জ মহানগর ও টাঙ্গাইল, মানিকগঞ্জ, মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ, গাজীপুর, ঢাকা জেলা এবং ময়মনসিংহ জেলার সমন্বয়ে ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ অনুষ্ঠিত হবে।

ঢাকা বিভাগীয়  ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশে যেসকল জেলা ও মহানগরকে আহ্বান করা হয়েছে সেসকল জেলা ও মহানগরকে আগামী ২৭ জুলাই অনুষ্ঠিতব্য সমাবেশ সফল করতে যাবতীয় প্রস্তুতি গ্রহণের জন্য অনুরোধ করা করা হয়েছে এ প্রেস বিজ্ঞপ্তিতে।

এ বিষয়ে জানতে চাইলে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বাংলানিউজকে বলেন, সারা দেশে বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে আমরা আগামী ২৭ জুলাই এ শান্তির সমাবেশ করব ৷

এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সভাপতিত্ব করবেন আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ, সঞ্চালনায় থাকবেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল ৷

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
এসকে/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।