ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপির ডাকে জনগণ সাড়া দিয়েছে: সেলিমা রহমান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
বিএনপির ডাকে জনগণ সাড়া দিয়েছে: সেলিমা রহমান

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেন, আজকের এই বিশাল সমাবেশ প্রমাণ করেছে, বিএনপি যে আন্দোলন করেছে তাতে জনসমর্থন রয়েছে। বিএনপির ডাকে জনগণ সাড়া দিয়েছে এবং চূড়ান্ত লক্ষ্যে পৌঁছে গেছে।

বুধবার (১২ জুলাই) বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক কমিটির আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সেলিমা রহমান বলেন, আমাদের একটাই দাবি, বিনা ভোটে নির্বাচিত অবৈধ সরকার পদত্যাগের মাধ্যমে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন। সরকার পুনরায় নির্বাচন করে ক্ষমতায় থাকার পাঁয়তারা করছে। কিন্তু দেশের জনগণ তা হতে দেবে না। শেখ হাসিনার অধীনে আর কোনো নির্বাচন অনুষ্ঠিত হবে না।

তিনি বলেন, যে নির্বাচনের জনগণ সুষ্ঠুভাবে ভোট দিতে পারবে সেই নির্বাচনই অনুষ্ঠিত হবে বাংলাদেশে। উন্নয়নের চমক দেখিয়ে আবারো ক্ষমতায় আসার পাঁয়তারা করছেন শেখ হাসিনা। কিন্তু সেটা আর হতে দেওয়া হবে না।

আওয়ামী লীগ সরকারের পদত্যাগের দাবিতে রাজধানীর নয়াপল্টনে সমাবেশ করছে বিএনপি। দুপুর ২টার দিকে এ সমাবেশ শুরু হয়। সকাল থেকেই সমাবেশে দলের নেতাকর্মীরা জড়ো হতে থাকেন। দুপুর ১২টার মধ্যেই বিএনপির নেতা-কর্মীদের অংশগ্রহণে ভরে যায় সমাবেশস্থল।

সমাবেশের শুরুতে অংশ নেওয়া নেতা-কর্মীদের উজ্জীবিত রাখতে বিএনপি কার্যালয়ের সামনে তৈরি করা মঞ্চে গান পরিবেশন করা হয়। গান পরিবেশনের ফাঁকে ফাঁকে বিএনপি ও সহযোগী সংগঠনগুলোর নেতারা বক্তব্য দিতে থাকেন।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
টিএ/আরএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।