ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কিশোরগঞ্জে পুকুরে মিলল আওয়ামী লীগ নেতার মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, জুলাই ৯, ২০২৩
কিশোরগঞ্জে পুকুরে মিলল আওয়ামী লীগ নেতার মরদেহ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ শহরের একটি পুকুর থেকে আওয়ামী লীগ নেতা, সিআইপি ব্যবসায়ী বাদল রহমানের (৬২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৯ জুলাই) সকালে কিশোরগঞ্জ জেলা শহরের চরশোলাকিয়া এলাকার ব্যাপারি বাড়ির পুকুর থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

বাদল রহমান কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (৮ জুলাই) রাত ৮টার দিকে বাসা থেকে হাঁটতে বের হয়ে বাদল আর ফেরেননি। অনেক খোঁজাখুঁজির পর রোববার (৯ জুলাই) সকালে ব্যাপারি বাড়ির পুকুরে তার মরদেহ ভাসতে দেখে পুলিশে ও বাড়িতে খবর দেন স্থানীয় লোকজন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।


নিহত বাদল রহমানের বড় ভাই আতাউর রহমানের দাবি, বাদলকে হত্যা করে মরদেহ পুকুরে ফেলা হয়েছে।  

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কিশোরগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ আবুল কালাম আজাদ ও কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ রাসেল শেখ।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ দাউদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত সাপেক্ষে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, জুলাই ০৯, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।