ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

যাত্রাবাড়ীর অগ্নিকাণ্ড: বিচার বিভাগীয় তদন্ত দাবি দেলোয়ারের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১০
যাত্রাবাড়ীর অগ্নিকাণ্ড: বিচার বিভাগীয় তদন্ত দাবি দেলোয়ারের

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে ভয়াবহ অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ উদঘাটনে বিচার বিভাগীয় তদন্ত দাবী করেছেন বিএনপি মহাসচিব অ্যাডভোকেট খোন্দকার দেলোয়ার হোসেন।

বৃহস্পতিবার বিএনপির কেন্দ্রীয় দপ্তরের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম-মহাসচিব রুহুল কবীর রিজভী স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এ দাবী জানান।



একই বিবৃতিতে অগ্নিকাণ্ডে ৭ জনের মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেন বিএনপি মহাসচিব।

অগ্নিদগ্ধ হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে যারা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তাদের প্রতিও গভীর সমবেদনা জ্ঞাপন করেন তিনি।

খোন্দকার দেলোয়ার বলেন, ‘লিলি এন্টারপ্রাইজের এই ভয়াবহ অগ্নিকাণ্ডে এত মানুষের জীবনহানি অত্যন্ত মর্মান্তিক ও বেদনাদায়ক। ’

বিবৃতিতে নিহতদের পরিবারকে উপযুক্ত ক্ষতিপূরণ প্রদান ও ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন আহতদের সুচিকিৎসা প্রদানেরও জোর দাবী জানান তিনি।

অপর এক শোকবার্তায় সংরক্ষিত আসনের সাংসদ ও জাতীয়তবাবাদী মহিলা দলের যুগ্ম-সাধারণ সম্পাদক রেহানা আক্তার রানুর কনিষ্ঠ ভ্রাতা ও ফেনী জেলা ছাত্রদল নেতা সোহাগের (২৬) মৃত্যুতে এবং  ঢাকা মহানগর মহিলা দলের সহ-সভানেত্রী ফয়জুন নাহার মনির মাতা ওহিদুন্নেসা চৌধুরীর (৯০) ইন্তেকালে গভীর শোক ও দু:খ প্রকাশ করেন বিএনপি মহাসচিব।

তিনি নিহত সকলের রুহের মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa