ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

এবার চূড়ান্ত পর্যায়ের আন্দোলন হবে: ফখরুল

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, জুলাই ৬, ২০২৩
এবার চূড়ান্ত পর্যায়ের আন্দোলন হবে: ফখরুল

ঢাকা: ঈদের পর বিএনপি এক দফা দাবি নিয়ে রাজপথে আন্দোলনের কথা বলেছিল। সেই এক দফা হচ্ছে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবি।

এরই পরিপ্রেক্ষিতে এবার চূড়ান্ত পর্যায়ের আন্দোলন হবে এমনটাই জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (৫ জুলাই) রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে জাতীয়তাবাদী সমমনা জোটের সঙ্গে বিএনপির লিয়াজোঁ কমিটির ঘণ্টাব্যাপী বৈঠক শেষে এ কথা জানান তিনি।

মির্জা ফখরুল বলেন, বৃহস্পতিবার (৬ জুলাই) ১২ দলীয় জোটের সঙ্গে বৈঠক। এরপর গণতন্ত্র মঞ্চসহ অন্যান্য দলগুলোর সঙ্গে আলোচনা করে অতি শিগগির আমাদের সিদ্ধান্ত ঘোষণা করবো। আন্দোলনে সব মানুষ সম্পৃক্ত হবে এবং জনগণ তার অধিকার আদায় করে নেবে।

তিনি বলেন, বিনা ভোটের সরকার দীর্ঘ ১৪ থেকে ১৫ বছর একতরফা একটা ফ্যাসিবাদী শাসনের মধ্যদিয়ে দেশের মানুষের সব আশা-আকাঙ্ক্ষাকে ধ্বংস করে দিয়েছে। প্রতিবার নির্বাচন করে তারা জনগণের সঙ্গে প্রতারণা করছে।

এসময় বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, জাগপার খন্দকার লুৎফর রহমান, সাম্যবাদী দলের সৈয়দ নুরুল ইসলাম, বাংলাদেশ মাইনরিটি জানতা পার্টির সুকৃতি কুমার মণ্ডল প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, জুলাই ০৬, ২০২৩
ইএসএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।