ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

পালিয়ে বেড়ানোর পাঁয়তারা করছে বিএনপি: বাহাউদ্দিন নাছিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫২ ঘণ্টা, জুলাই ২, ২০২৩
পালিয়ে বেড়ানোর পাঁয়তারা করছে বিএনপি: বাহাউদ্দিন নাছিম

মাদারীপুর: আগামী জাতীয় সংসদ নির্বাচনে পরাজিত হবে জেনেই বিএনপি পালিয়ে বেড়ানোর পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।  

শনিবার (১ জুলাই) সন্ধ্যায় মাদারীপুরে নিজ বাসভবনে পূজা উদ্‌যাপন পরিষদ ও হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ মন্তব্য করেন।

 

বাহাউদ্দিন নাছিম বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন বাঙালি জাতির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। নির্বাচনে জনগণের ভোটে বিজয় হওয়ার সৎ সাহস বিএনপির নেই। তাই নির্বাচনকে সামনে রেখে এখন তারা নানা ধরনের ষড়যন্ত্র চালাচ্ছে।

শেখ হাসিনার আমলেই জঙ্গিবাদ নির্মূল সম্ভব হয়েছে উল্লেখ করে তিনি আরও বলেন, বাংলাদেশ আজকে জঙ্গিদের অভয়ারণ্য থেকে মুক্তি পেয়েছে, এখন জঙ্গিবাদ মাথা উঁচু করে দাঁড়াতে পারে না। সম্পূর্ণ নির্মূল না হলেও অনেকটাই নিয়ন্ত্রণের পথে। এটাই হলো বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে শেখ হাসিনার সাহসি নেতৃত্ব। যেখানে জঙ্গিবাদের কোনো জায়গা নেই।

বাহাউদ্দিন নাছিম বলেন, শেখ হাসিনা টানা তিনবার ক্ষমতায় থাকায় দেশ এখন উন্নয়নের রোল মডেল। সারাবিশ্বের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে। ২০২৬ সালে উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে আন্তর্জাতিকভাবে স্বীকৃতি পাবো।

এ সময় মাদারীপুরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, পূজা উদ্‌যাপন পরিষদের জেলা শাখার সভাপতি প্রাণতোষ মন্ডল, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি শ্যামল কৃষ্ণ দে, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বায়েজিদ হাওলাদারসহ অনেকেই উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৭৫১ ঘণ্টা, জুলাই ০২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।