ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ছাত্রলীগকে আরও সুসংগঠিত হতে হবে: সাদ্দাম হোসেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
ছাত্রলীগকে আরও সুসংগঠিত হতে হবে: সাদ্দাম হোসেন

নীলফামারী: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, আগামী নির্বাচনে রংপুর বিভাগের সবকটি আসন শেখ হাসিনাকে উপহার দিতে চাই। আর সে জন্য ছাত্রলীগকে সুসংগঠিত হতে হবে।

দলে কোনো কোন্দল থাকবে না, ঐক্যবদ্ধ হয়ে ছাত্রলীগের আদর্শে অনুপ্রাণিত হয়ে সবাইকে কাজ করতে হবে।

সোমবার দুপুরে (২৬ জুন) নীলফামারীর সৈয়দপুর শহরের বিমানবন্দর সড়ক সংলগ্ন ফাইভ স্টার মাঠে এক পথসভায় এসব কথা বলেন তিনি। এর আগে ছাত্রলীগ সভাপতি ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুরে আসেন। পরে সড়ক পথে নিজ গ্রামের বাড়ি পঞ্চগড়ের বোদায় যাওয়ার পথে নীলফামারী জেলা ছাত্রলীগ আয়োজিত ওই পথসভায় বক্তব্য দেন।

সাদ্দাম হোসেন বলেন, শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হওয়ার সুযোগ দেওয়ায় আন্তর্জাতিক অঙ্গনে এখন দেশের তরুণ সমাজ স্বীকৃতি পাচ্ছে। এসব তরুণ প্রযুক্তির দুয়ার উন্মোচন করার ফলে আমরা স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে এগিয়ে যাচ্ছি। এতে শিক্ষার গুণগত মান নিশ্চিত হয়েছে, দেশের চাকরির বাজার দক্ষতা এবং মেধাভিত্তিক হয়েছে।

তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ শেখ হাসিনার নির্দেশেই কৃষকের পাশে দাঁড়িয়েছিল, যাতে শ্রমিক সংকটের কোনো ঘটনা না ঘটে। প্রতিটি ইউনিট ছাত্রলীগের নেতা-কর্মীরা কৃষকের পাশে দাঁড়িয়েছিল। গণমানুষের প্রতি দায়বদ্ধতায় উদ্বুদ্ধ হয়ে ছাত্রলীগ এ কাজ করেছে। ফলে আজ কৃষক ও তরুণদের মধ্যে একটি সেতুবন্ধ তৈরি হয়েছে।

এ সময় নীলফামারী জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ আপেল, সাধারণ সম্পাদক মাসুদ সরকার, সৈয়দপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোমেন শাহরিয়ার টুটুল, সাধারণ সম্পাদক এস এম সাদেকুর রহমান সজীব, পৌর ছাত্রলীগের সভাপতি সিফাত সরকার, সাধারণ সম্পাদক সহিদুজ্জামান শুভসহ রংপুর বিভাগের সব জেলা, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন কমিটির প্রায় ৪ হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন। পরে দুই শতাধিক মাইক্রোবাস ও দেড় হাজার মোটরসাইকেল যোগে নেতা-কর্মীরা সাদ্দামকে নিয়ে সৈয়দপুর থেকে গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওনা দেন।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।