ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়ার মুক্তিসহ বিদেশে সুচিকিৎসা নিশ্চিত করুন: প্রিন্স

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, জুন ২২, ২০২৩
খালেদা জিয়ার মুক্তিসহ বিদেশে সুচিকিৎসা নিশ্চিত করুন: প্রিন্স

ময়মনসিংহ: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তি দিয়ে বিদেশে সুচিকিৎসার দাবি জানিয়েছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।  

তিনি বলেন, বেগম জিয়াকে সরকার ভয় পায়।

এ কারণেই তাকে কারাবন্দি রেখে তার সুচিকিৎসা বাঁধাগ্রস্ত করা হচ্ছে। কিন্তু এ অবস্থায় দেশনেত্রীর কিছু হলে, এর দায় সরকারকে বহন করতে হবে। তাই অবিলম্বে বেগম জিয়াকে মুক্তি দিন এবং বিদেশে তার উন্নত ও সুচিকিৎসা নিশ্চিত করুন।

বৃহস্পতিবার (২২ জুন) বিকেল পৌনে ৬টার দিকে ময়মনসিংহ বিএনপির কার্যালয়ে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ক্ষমতায় টিকে থাকতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভ্রান্তিমূলক বক্তব্য দিচ্ছেন মন্তব্য করে এমরান সালেহ প্রিন্স আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় টিকে থাকতে বিভ্রান্তিমূলক বক্তব্য দিচ্ছেন। কিন্তু দেশের মানুষ তা বিশ্বাস করে না। মূলত নিজেদের পতন ঠেকাতে এবং বিএনপির আন্দোলন বাধাগ্রস্ত করতেই তিনি এ ধরনের বিভ্রান্তি ছড়াচ্ছেন। কিন্তু এসব করে ক্ষমতায় টিকে থাকা যাবে না।  

অচিরেই চূড়ান্ত আন্দোলনের এক দফার ঘোষণা আসবে উল্লেখ করে তিনি সবাইকে প্রয়োজনীয় প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান।

ময়মনসিংহ দক্ষিণ জেলা ছাত্রদল আয়োজিত সংগঠনের সভাপতি মাহাবুবুর রহমান রানার সভাপতিত্বে এই মিলাদ ও দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন- দক্ষিণ জেলা ছাত্রদলের সহ-সভাপতি রাকিব মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক আবু শামীম সরকার, রাশেদ ইবনে সিদ্দিক, কাদির শেখ, সাইফুল ইসলাম প্রিন্স, জিয়াউর রহমান রিপন, দপ্তর সম্পাদক নাহিদুজ্জামান সাদ্দাম, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন শেখ, পূর্ব থানা ছাত্রদলের সদস্য সচিব সাজ্জাদ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, জুন ২২, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।