ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ. লীগ ক্ষমতায় না আসলে দেশ হবে রাজাকার আলবদরদের: শিল্প প্রতিমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, জুন ২১, ২০২৩
আ. লীগ ক্ষমতায় না আসলে দেশ হবে রাজাকার আলবদরদের: শিল্প প্রতিমন্ত্রী শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার

ঢাকা: শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, সামনে নির্বাচন। আগামী নির্বাচনে দল থেকে মনোনয়ন দেবেন শেখ হাসিনা।

আপনারা ঐক্যবদ্ধ হয়ে থাকবেন কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করবেন না। কাদা ছোড়াছুড়ি করবেন না। আগামী নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় না আসলে আবার দেশ হবে রাজাকার আল বদরদের।

বুধবার (২১ জুন) দুপুরে মিরপুর সেকশন ১৩ ও ১৪ এলাকায় নর্দমা, ফুটপাতসহ রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন ও এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।  

কামাল আহমেদ মজুমদার বলেন, জনসংখ্যা বাড়ার কারণে মিরপুরে ওয়ার্ডও বাড়ানো দরকার। জলাবদ্ধতা নিরসনে সরকার ও সিটি করপোরেশন একসঙ্গে কাজ করছে। শেখ হাসিনার নেতৃত্বে আগামীতে আরও উন্নয়ন হবে তবে সবার সচেতনতা দরকার। পোস্টার লাগিয়ে নেতা হওয়া যায় না। সবাই শৃঙ্খলা বজায় রাখবেন।

ফুটপাতের জায়গা দখল করে জনগণের ভোগান্তি না করার আহ্বান জানিয়ে তিনি বলেন, সবাই ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করলে ভুমি দস্যুদের দমন করা সম্ভব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো.  আতিকুল ইসলাম, ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জামাল মোস্তফা, ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রউফ নান্নু, ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন রশিদ জনি ও স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, জুন ২১, ২০২৩
এমএমআই/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।