ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

ইসলামী বিধানের বিরুদ্ধে সুপ্রিম কোর্টের রায়ও গ্রহণযোগ্য নয় : আমিনী

সিনিয়রকরেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৪ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১০
ইসলামী বিধানের বিরুদ্ধে সুপ্রিম কোর্টের রায়ও গ্রহণযোগ্য নয় : আমিনী

ঢাকা : বাংলাদেশে সরকার ইসলামের বিরুদ্ধে যে ষড়যন্ত্র শুরু করেছে তা অত্যন্ত ভয়াবহ বলে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মুফতী ফজলুল হক আমিনী।

কাউকে ধর্মীয় পোশাক পরতে বাধ্য করা যাবে না, হাইকোর্টের এই রায়ের বিষয়ে তিনি এই প্রতিক্রিয়া ব্যক্ত করেন।



বুধবার বিকেলে লালবাগে দলের কার্যালয়ে ইসলামী ঐক্যজোট ঢাকা মহানগরীর বিভিন্ন থানা থেকে আসা নেতা-কর্মীদের সঙ্গে এক সভায় তিনি একথা বলেন।

তিনি বলেন, ‘ইসলাম উৎখাতের এই ষড়যন্ত্রে সরকার আদালতের কিছু বিচারপতিকে ব্যবহার করছে। তাদের এই কর্মকাণ্ডের ফলে একদিকে সরকার যেমন গণবিচ্ছিন্ন হয়ে পড়ছে, অন্যদিকে আদালতের প্রতি মানুষের আস্থা ও বিশ্বাস শূন্যের কোঠায় চলে যাচ্ছে। ’

তিনি আরও বলেন, ‘ইসলামী বিধানের বিরুদ্ধে হাইকোর্ট কেন, সুপ্রিম কোর্টের রায়ও গ্রহণযোগ্য নয়। ’

সভায় উপস্থিত ছিলেন দলের মহাসচিব মাওলানা আব্দুল লতিফ নেজামী, যুগ্ম মহাসচিব মুফতী তৈয়্যেব, ঢাকা মহানগর সভাপতি মাওলানা আবুল কাশেম, সেক্রেটারি মাওলানা শেখ লোকমান হোসাইন, সাংগঠনিক সম্পাদক মুফতী ফয়জুল্লাহ, প্রচার সম্পাদক মাওলানা আহলুল্লাহ ওয়াছেল, মাওলানা যোবায়ের আহমদ, মাওলানা জসিম উদ্দীন, মাওলানা আহমদ আলী, মাওলানা সাখাওয়াত হোসাইন, মাওলানা কাজী আজিজুল হক, মাওলানা আব্দুল আজিজ প্রমুখ।

বাংলাদেশ সময় : ২২৫৫ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa