ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘নির্বাচন কমিশন ইন্তেকাল কমিশন হয়ে গেছে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
‘নির্বাচন কমিশন ইন্তেকাল কমিশন হয়ে গেছে’

নারায়ণগঞ্জ: ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেছেন, নির্লজ্জ সিইসি আওয়ামী লীগের দলীয় ক্যাডারে পরিণত হয়ে গেছে৷ তফসিল ঘোষণার পর নির্বাচন কমিশন সর্বোচ্চ ক্ষমতা রাখে। অথচ সে আওয়ামী লীগকে খুশি করতে গিয়ে বলল তিনি মারা যায়নি! তিনি মারা গেলে শান্তি হতো।

আমরা একে সিইসি বলতে পারি না ছিছি বলি। নির্বাচন কমিশন ইন্তেকাল কমিশন হয়ে গেছে।

শুক্রবার (১৬ জুন) ডিআইটি এলাকায় চরমোনাই পীর মুফতি ফয়জুল করিমের ওপর হামলার প্রতিবাদের আয়োজিত বিক্ষোভ সমাবেশে অংশ নিয়ে এসব কথা বলেন তিনি। এর আগে জুমার নামাজের পর বিক্ষোভ মিছিল করে বিভিন্ন এলাকা থেকে ইসলামী আন্দোলনের নেতাকর্মীরা উপস্থিত হন সমাবেশে। সমাবেশ শুরুর আগেই কানার কানার পূর্ণ হয়ে যায় সমাবেশস্থল।

তিনি বলেন, আমাদের কাজ সুশৃঙ্খল। তার উদাহরণ বরিশাল সিটি করপোরেশনের নির্বাচন। আমাদের সর্বোচ্চ নেতার ওপর আঘাত করা হয়েছে। তাও আমরা সুশৃঙ্খল রয়েছি। আমরা কিন্তু এ স্রোত আটকে রাখতে পারছি না।

তিনি আরও বলেন, আমরা মুরুব্বিদের আদেশের অপেক্ষায় আছি। নারায়ণগঞ্জের অলিগলিসহ অচল করে দেব। আজ দেখে যান নারায়ণগঞ্জে। নারায়ণগঞ্জ থেকেই আমরা এ দুঃশাসনের পতন ঘটাতে চাই।

এতে জেলা ও মহানগর ইসলামী আন্দোলনের নেতাকর্মী ছাড়াও হেফাজতে ইসলামসহ বিভিন্ন ইসলামিক দলের নেতারা অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।