ঢাকা, সোমবার, ৯ আশ্বিন ১৪৩০, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ১০ রবিউল আউয়াল ১৪৪৫

রাজনীতি

ফেনীতে পুলিশের ধাওয়ায় বিএনপির মিছিল পণ্ড, আহত ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, জুন ৮, ২০২৩
ফেনীতে পুলিশের ধাওয়ায় বিএনপির মিছিল পণ্ড, আহত ৫

ফেনী: দেশব্যাপী বিদ্যুতের ‘অসহনীয় লোডশেডিং ও বিদ্যুৎখাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদে’ জেলা বিএনপির নেতারা স্মারকলিপি দিয়ে মিছিল করতে চাইলে পুলিশের ধাওয়ায় ছত্রভঙ্গ হয়ে যায়। এ সময় পুলিশের লাঠিচার্জে পাঁচ নেতাকর্মী আহত হয়েছেন বলে দাবি বিএনপির।

বৃহস্পতিবার (০৮ জুন) বিকেলে ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের বিদ্যুৎ উন্নয়ন বোর্ড অফিসের সামনে জেলা বিএনপির ‘অবস্থান’ কর্মসূচি পালিত হয়। এ সময় বিএনপির পক্ষ থেকে নির্বাহী প্রকৌশলীকে স্মারকলিপি দেওয়া হয়।

জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল দাবি করেন, সম্পূর্ণ বিনা উস্কানিতে পুলিশ শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি শেষ করে ফেরার পথে লাঠিচার্জ করে। পুলিশের লাঠির আঘাতে পাঁচজন নেতাকর্মী আহত হয়। আহতরা হলেন- জেলা যুবদল সভাপতি জাকির হোসেন জসিম, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক সামছুদ্দিন খোকন, ফেনী পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম রানা, পাঁছগাছিয়া ইউনিয়নের যুবদল কর্মী গিয়াস উদ্দিন ও আবুল কালাম।

অবস্থান কর্মসূচি ও স্মারকলিপি দেওয়ার সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার, সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম আহ্বায়ক গাজী হাবিব উল্যাহ মানিক, এয়াকুব নবী, বিভিন্ন উপজেলা ও পৌর বিএনপি'র নেতারা।

ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মাহফুজুর রহমান জানান, পুলিশ লাঠিচার্জ করেনি। কেউ যেন বিদ্যুৎ অফিসের দিকে না আসতে পারে সেজন্য সরিয়ে দিয়েছি। কাউকে আটক করা হয়নি।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, জুন ০৮, ২০২৩
এসএইচডি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa