ঢাকা, শুক্রবার, ১৪ আশ্বিন ১৪৩০, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ১৪ রবিউল আউয়াল ১৪৪৫

রাজনীতি

লাঙ্গলের প্রতি মানুষের আকর্ষণ বাড়ছে: মিলন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, জুন ৬, ২০২৩
লাঙ্গলের প্রতি মানুষের আকর্ষণ বাড়ছে: মিলন

সিলেট: জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন বলেছেন, যোগ্য প্রার্থী নজরুল ইসলাম বাবুল মেয়র নির্বাচিত হলে এই নগরীর (সিলেট) মানুষের দুর্ভোগ লাঘবে কাজ করবেন। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে লাঙ্গলের প্রতি মানুষের আকর্ষণ বৃদ্ধি পাচ্ছে।

মঙ্গলবার (৬ জুন) দুপুরে নগরের জিন্দাবাজারে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুলের পক্ষে গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ কথাগুলো বলেন তিনি।

নজরুল ইসলাম বাবুল আরও বলেন, এখন পর্যন্ত নির্বাচনী পরিবেশ ভালো। যদি এই অবস্থা থাকে, তাহলে লাঙ্গলের বিজয় নিশ্চিত।

তিনি আরও বলেন, যারা দলের ভেতরে থেকে শৃঙ্খলাবিরোধী কাজ করবেন, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা অব্যাহত থাকবে। আগামী ২১ জুনের নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে নজরুল ইসলাম বাবুলকে মেয়র নির্বাচিত করার জন্য নগরবাসীর প্রতি তিনি আহবান জানান।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহজাদা, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলার শাখার সদস্য সচিব সাইফুদ্দিন খালেদ, জাতীয় যুব সংহতি সিলেট জেলা শাখার আহ্বায়ক মরতুজা আহমদ চৌধুরীসহ জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণা, জুন ০৬, ২০২৩
এনইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa