ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

আক্রান্ত হলে আ. লীগ ছাড়বে না: ওবায়দুল কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, জুন ৩, ২০২৩
আক্রান্ত হলে আ. লীগ ছাড়বে না: ওবায়দুল কাদের

ঢাকা: আওয়ামী লীগ শান্তিপূর্ণ নির্বাচন চায় জানিয়ে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমরা অশান্তি চাই না। তিনি বলেন, আওয়ামী লীগ আক্রান্ত হলে আমরা কিন্তু ছাড়বো না।

শনিবার (০৩ জুন) বিকেলে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের নবনির্মিত কার্যালয় উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

এ সময় মঞ্চে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আমরা অশান্তি চাই না। আমরা নির্বাচন শান্তিপূর্ণ চাই। সেই জন্য পরিবেশ শান্তিপূর্ণ চাই। যারা সংঘাতে উস্কানি দেবে, পরিষ্কার জানাতে চাই—আমরা আক্রমণ করবো না। কিন্তু আওয়ামী লীগ আক্রান্ত হলে আমরা কিন্তু ছাড়বো না।

ওবায়দুল কাদের আরও বলেন, নেত্রী (শেখ হাসিনা) আপনার আওয়ামী লীগ এখন অনেক শক্তিশালী। আওয়ামী লীগ আবার জেগেছে। রাজপথে আওয়ামী লীগের অস্তিত্ব আছে। আমরা সর্তক থাকব। তারা যতই হুমকি দিক আমরা আমাদের জায়গায় তাদের সংঘাতের বিরুদ্ধে শান্তির সমাবেশ করেই যাব।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশের মুক্তিযুদ্ধকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে, বাংলাদেশের গণতন্ত্রকে বাঁচাতে হলে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে। বাংলাদেশের উন্নয়ন আর অর্জনকে এগিয়ে নিয়ে যেতে হলে শেখ হাসিনার ক্ষমতায় থাকার কোনো বিকল্প নেই।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জুন ০৩, ২০২৩
এমইউএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।