ঢাকা, রবিবার, ১৬ আশ্বিন ১৪৩০, ০১ অক্টোবর ২০২৩, ১৬ রবিউল আউয়াল ১৪৪৫

রাজনীতি

অপপ্রচার করে আ. লীগকে হারানো যাবে না: কেসিসি মেয়র প্রার্থী খালেক 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, জুন ৩, ২০২৩
অপপ্রচার করে আ. লীগকে হারানো যাবে না: কেসিসি মেয়র প্রার্থী খালেক  নির্বাচনী প্রচারণায় কেসিসি মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক

খুলনা: খুলনা  মহানগর আওয়ামী লীগ সভাপতি ও মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা তালুকদার আব্দুল খালেক বলেছেন, অপপ্রচার আর ষড়যন্ত্র করে আওয়ামী লীগকে হারানো যাবে না। যারা  আমার কথাকে নানাভাবে অডিও এবং ভিডিও পাইরেসি করে আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করার অপতৎপরতায় মেতে উঠেছে, তাদের এই ষড়যন্ত্র সফল হবে না।

খুলনার মানুষ জানে আমি কোন ধরনের মানুষ। ১২ জুন ভোট বিপ্লবের মাধ্যমে এসব ষড়যন্ত্রে উপযুক্ত জবাব দেওয়া হবে।  

শনিবার দুপুরে ( ৩ জুন)২৬নং ওয়ার্ডের বানরগাতি বাজার, পুরাতন গল্লামারী রোড, কোবা মসজিদ, আন্দিরপুকুর, পশ্চিম বানিয়া খামার মেইন রোড, বিহারী কলোনি, বাঁশতলা, বসুপাড়া, আমতলা এবং ২৫ নং ওয়ার্ডের ইসলাম কমিশনারের মোড়, সোহরাওয়ার্দ্দী কলেজ রোড, শান্তিবাগ, বসুপাড়া এতিমখানা, সিদ্দিকীয় মহল্লাসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ, পথসভা ও জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে নারী উদ্যোক্তা, পূজা উদযাপন পরিষদ, খুলনা ভিশন, শিক্ষক, বরিশাল কল্যাণ সমিতি, ধর্মসভা মন্দিরে গণসংযোগ শেষে  মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এ সময়ে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি কাজি আমিনুল হক, সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আলী আকবর টিপু, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. শাহাজাদা, দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, সদর থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. সাইফুল ইসলাম, খুলনা ভিশনের এমডি ফকির মো. সাইফুল ইসলাম, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা, অধ্যাপক  রুনু ইকবাল বিথার, এস এম আকিল উদ্দিন, হায়দার আলী খোকন, শামীমা রহমান শীলু, বীর মুক্তিযোদ্ধা মুন্সি আইয়ুব আলী, শেখ মো. রুহুল আমিন, সরদার আব্দুল হালিম, মো. সফিকুর রহমান পলাশ, গোলাম মওলা সানু, মহানগর পুজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল হালদার, জেলা পূজা পরিষদের সভাপতি কৃষ্ণপদ দাস, মহানগর সাধারণ সম্পাদক প্রশান্ত কুন্ডু, জেলা সাধারণ সম্পাদক  সুজিত সাহা, বিমান সাহা, মনোয়ারা বেগম, কবিতা আহমেদ, মো. শওকাত হোসেন, মো. জাহাঙ্গীর হোসেন, আইরিন চৌধুরী নীপা, চিশতী মুস্তারী বানু, মনোয়ারা খাতুন শিউলি, তারানা তাবাসুম শোভা, শামসুন্নাহার শিমুল ও আঁখি আক্তার।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, জুন ০৩, ২০২৩
এমআরএম/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa