ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

বিসিসির পরিষেবা বৃদ্ধি করা হবে: খোকন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, মে ২৬, ২০২৩
বিসিসির পরিষেবা বৃদ্ধি করা হবে: খোকন

বরিশাল: সিটি করপোরেশন নির্বাচনে জয়ী হলে সংস্থার পরিষেবা বৃদ্ধি করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)। নগরের জনগণের খেদমত করবেন বলেও তিনি অঙ্গীকার করেছেন।

শুক্রবার (২৬ মে) রূপাতলীর হাউজিং স্টেট জামে মসজিদে জুমার নামাজ শেষে নির্বাচনী প্রচারণার আনুষ্ঠানিক উদ্বোধনের পর মুসল্লিদের উদ্দেশ্যে এ অঙ্গীকার করেন তিনি।

খোকন বলেন, সিটি কর্পোরেশন একটি রাষ্ট্রীয় সংস্থা। এটা মানুষের কল্যাণে কাজ করে। অথচ বরিশাল সিটির রাস্তা, ড্রেনেজ, পানি ও মশার সমস্যা চরম আকার ধারণ করেছে। প্রধানমন্ত্রী বরিশালবাসীর জন্য আমাকে মনোনয়ন দিয়েছেন। আমাকে নির্বাচিত করলে অঙ্গীকার করছি আপনাদের খেদমত করবো। নির্বাচিত হলে এসব সমস্যার সমাধান হবে। সিটি কর্পোরেশনের পরিষেবা বৃদ্ধি করা হবে।

জুমার নামাজের আগে দেওয়া বক্তব্যে বঙ্গবন্ধুর ভাগ্নে আরও বলেন, রূপাতলী হাউজিংয়ের সড়কের করুণ দশা প্রমাণ করে বরিশালে গত ১০ বছরেও কোনো উন্নয়ন হয়নি। নির্বাচিত হতে পারলে শুধু এই সড়কই নয় বরিশালকে গড়বো নতুনভাবে। সেজন্য আগামী ১২ জুন কেন্দ্রে গিয়ে ভোট দানের মাধ্যমে নৌকাকে বিজয়ী করে উন্নয়ন করার সুযোগ দিন।

এ সময় তিনি মুসল্লিদের কাছে নিজের জন্য দোয়া জান। নামাজ শেষে তিনি নির্বাচনী প্রচারণার আনুষ্ঠানিকতা শুরু করেন। সারা দেশের উন্নয়নে বরিশালকে সামিল করতে ভোটারদের নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বানও জানান তিনি।

এর আগে সাগরদী মাদ্রাসা সংলগ্ন এলাকায় আওয়ামী লীগের ২৪ নম্বর ওয়ার্ড নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন খোকন সেরনিয়াবাত। সেখানে প্রধান অতিথি হিসেবে দেওয়া বক্তব্যে তিনি বলেন, আগামী ১২ জুনের নির্বাচন সবাইকে সম্মিলিতভাবে করতে হবে। তাই সকাল থেকে সবাইকে ভোট কেন্দ্রে উপস্থিত থাকতে আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মশিউর রহমান খান, ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনিচুর রহমান শরিফ, যুবলীগ নেতা আবুয়াল হোসেন অরুণ, কেন্দ্রীয় যুবলীগ সদস্য অসীম দেওয়ান, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন, বিএম কলেজ ছাত্রলীগের সাবেক ভিপি মঈন তুষার, মহানগর যুবলীগ নেতা মো. রোমান ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাজমুল হুদাসহ দল ও সহযোগী সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, মে ২৬, ২০২৩
এমএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।