ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘বিএনপির বিশৃঙ্খলা আর মানা হবে না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, মে ২৬, ২০২৩
‘বিএনপির বিশৃঙ্খলা আর মানা হবে না’

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে ‘দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্যের’ প্রতিবাদে শান্তি সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ ও সব সহযোগি সংগঠন।

শুক্রবার (২৬ মে) বিকেলে নারিকেল বাগানস্থ দলীয় কার্যালয়ে এ শান্তি সমাবেশ করে দলটি।

এর আগে দলীয় নেতাকর্মীরা মিছিল নিয়ে শান্তি সমাবেশস্থলে জমায়েত হয়।

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়ার সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, সাবেক জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, জেলা আওয়ামী লীগের সদস্য নুরুল্লাহ হিরো, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাস প্রমুখ।

এতে বক্তব্য রাখেন- খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল, জেলা কৃষক লীগের সভাপতি পিন্টু ভট্টাচার্য, জাতীয় শ্রমিক লীগ খাগড়াছড়ি জেলা শাখার আহ্বায়ক জানু সিকদার, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সঞ্জিব ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের আহ্বায়ক উবিক মোহন ত্রিপুরা।

এতে বক্তারা বলেন- ষড়যন্ত্র ও নৈরাজ্য আগুন সন্ত্রাস করে কখনো দেশের উন্নয়ন ঠেকানো যাবে না। বিএনপি এদেশের উন্নয়ন চায় না বলেই আগুন, পেট্রোল সন্ত্রাসসহ সাধারণ মানুষের প্রাণহানির মধ্য দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করে প্রতিরোধ করতে চায়। আর আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাস করে বলে দেশের অভাবনীয় উন্নয়ন করে যাচ্ছে।

এছাড়াও বিএনপি সরকার আমলে খাগড়াছড়িতে আওয়ামী লীগের ২১ নেতাকর্মী হত্যাসহ বিশৃঙ্খলার ফিরিস্তি তুলে ধরে বিএনপির আর কোনো ষড়যন্ত্র মেনে নেওয়া হবে না বলে হুঁশিয়ারি জানান।

অন্যদিকে বিএনপি খাগড়াছড়িতে সমাবেশে যাওয়ার পথে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে নেতাকর্মীদের ওপর হামলা ও ভাংচুরের ঘটনার নিন্দা জানিয়ে ক্ষোভ প্রকাশ করেছে দলটি। এ সময় জড়িতদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, মে ২৬, ২০২৩
এডি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।