ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

৬ ককটেলসহ ছাত্রদল-স্বেচ্ছাসেবক দলের ২ নেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, মে ২৬, ২০২৩
৬ ককটেলসহ ছাত্রদল-স্বেচ্ছাসেবক দলের ২ নেতা আটক

মেহেরপুর: মেহেরপুর শহরের ৪ নম্বর ওয়ার্ডের শেখপাড়া এলাকা থেকে ছয়টি ককটেলসহ ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের দুই নেতাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৬ মে) দুপুরের দিকে আটকদের আদালতের মাধ্যমে মেহেরপুর কারাগারে পাঠানো হয়েছে।

 

এর আগে গতকাল বৃহস্পতিবার দিনগত রাতে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- জেলা শহরের ৪ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শেখপাড়া এলাকার মোতালেব হোসেনের ছেলে মো. তারেক হোসেন ওরফে কালু (৩৫) ও ৬ নম্বর ওয়ার্ড বড়বাজার এলাকার মৃত সাইদ মাহবুব জামানের ছেলে মেহেরপুর জেলা ছাত্রদলের সহ-সভাপতি নাহিদ মাহবুব সানি (৩০)।  

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার দিনগত রাত ১০টার দিকে ৪ নম্বর ওয়ার্ডের শেখপাড়া এলাকায় একটি পরিত্যক্ত একটি চায়ের দোকানের সামনে বিএনপির ১০-১২ জন লোক নাশকতার উদ্দেশে সরকারবিরোধী মিটিং করছিলেন -এমন গোপন তথ্য পেয়ে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) কেএম রেজাউল করিমের নেতৃত্বে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ককটেলগুলো ফেলে রেখে সবাই পালিয়ে গেলেও ওই দুইজন আটক হন।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, নাশকতার অভিযোগে সন্ত্রাস দমন আইনে ছয়জন এজাহার নামীয় ও অজ্ঞাতনামা ১০-১২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর ৩১। আটক দু’জনকে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে মেহেরপুর কারাগারে পাঠানো হয়েছে।  

এদিকে মেহেরপুর জেলা বিএনপির সহ-সভাপতি আলমগীর খান ছাতু এ ঘটনাকে মিথ্যা ও সাজানো মামলা দাবি করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অনতিবিলম্বে মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি দাবি করেছেন।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, মে ২৬, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad