ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আব্দুল জলিলের স্মরণসভা উপলক্ষে আ. লীগের বর্ধিত সভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, মে ২৬, ২০২৩
আব্দুল জলিলের স্মরণসভা উপলক্ষে আ. লীগের বর্ধিত সভা

নওগাঁ: আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এবং সাবেক বাণিজ্য মন্ত্রী, বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা মরহুম আব্দুল জলিলের স্মরণসভা সফল করতে বর্ধিত সভা হয়েছে নওগাঁয়।

শুক্রবার (২৬ মে)  দুপুরে নওগাঁ জেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক।

 

সভায় জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, নওগাঁ-২ আসনের সংসদ সদস্য শহিদুজ্জামান সরকার, নওগাঁ-৩ এর সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার, নওগাঁ-৫ এর সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলালসহ জেলা আওয়ামী লীগের সব সদস্যসহ ১১ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

আগামী ৩ জুন আব্দুল জলিলের এ স্মরণসভায় অংশ নিতে উপস্থিত থাকার কথা রয়েছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরর। নওগাঁ শহরের নওযোয়ান মাঠে এ সভা হবে। এ স্মরণসভাকে জনসভায় রূপ দিতে কর্মপরিকল্পনা নির্ধারণ করা হয়। পাশাপাশি জেলা আওয়ামী লীগের সব পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে স্মরণ সভায় যোগ দেওয়ার নির্দেশ দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, মে ২৬, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।