ঢাকা, বুধবার, ৬ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

সিলেট বিভাগীয় জাপার প্রতিনিধি সভা শুক্রবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, মে ২৫, ২০২৩
সিলেট বিভাগীয় জাপার প্রতিনিধি সভা শুক্রবার

ঢাকা: দশম জাতীয় সম্মেলন ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল পর্যায়ে দলের কর্মকাণ্ড গতিশীল ও দলীয় অবস্থান শক্তিশালী করার লক্ষ্যে জেলা-উপজেলা নেতাদের সঙ্গে বিভাগীয় সাংগঠনিক কেন্দ্রীয় সমন্বয় কমিটির মতবিনিময় কার্যক্রম শুরু করেছে জাতীয় পার্টি। এরই ধারাবাহিকতায় আগামীকাল শুক্রবার (২৬ মে) দুপুর আড়াইটায় পর্যটন নগরী সিলেটের হোটেল গার্ডেন ইন ভিআইপির হলরুমে অনুষ্ঠিত হবে জাতীয় পার্টির সিলেট বিভাগীয় প্রতিনিধি সভা।

 

বৃহস্পতিবার (২৫ মে) জাতীয় পার্টি সূত্রে এ তথ্য জানা গেছে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতার মুখপাত্র ও বিভাগীয় সাংগঠনিক কেন্দ্রীয় সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক কাজী মো. মামুনূর রশীদ। তার সফর সঙ্গী হিসেবে রয়েছেন সাবেক প্রতিমন্ত্রী ও দশম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক এবং ঢাকা বিভাগীয় সাংগঠনিক কেন্দ্রীয় সমন্বয় কমিটির সমন্বয়ক গোলাম সারোয়ার মিলন, সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক খন্দকার মনিরুজ্জামান টিটু, সম্মেলন প্রস্তুতি কমিটির কেন্দ্রীয় সদস্য পীরজাদা জোবায়ের আহমদ, শাহ জামাল রানা, অ্যাডভোকেট আব্দুল্লাহ আল হেলাল, সৈয়দ মোকাব্বের, ইসরাফিল হোসেন মিয়া, মো. ফিরোজ খান, সোলাইমান মজুমদার ও আব্দুল আজিজ।

সূত্র জানায়, সকালে বিমানযোগে সিলেট পৌঁছে প্রথমে হযরত শাহ জালাল (রহ.)র মাজার জিয়ারত করবে সফরকারী টিম। দুপুরে জুমার নামাজ আদায় শেষে হযরত শাহ পরান (রহ.)র মাজার জিয়ারত করে আড়াইটায় প্রতিনিধি সভায় যোগ দেবেন বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মো. মামুনূর রশীদ।  

এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন জাপা নেতা অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী, ইশরাকুল হোসেন শামীম, মুহিবুল কাদের চৌধুরী পিন্টু, মুজিবুর রহমান ডালিম, মুরাদ আহমেদ, মো. কাইয়ুমসহ সিলেট বিভাগের শীর্ষ নেতারা। প্রতিনিধি সভায় সভাপতিত্ব করবেন সিলেট বিভাগীয় সাংগঠনিক কেন্দ্রীয় সমন্বয় কমিটির সমন্বয়ক ও দশম জাতীয় সম্মেলনের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, মে ২৫, ২০২৩
এসএমএকে/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।