ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়াকে কটূক্তি, নারায়ণগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, মে ২৪, ২০২৩
খালেদা জিয়াকে কটূক্তি, নারায়ণগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা ছাত্রদল। বুধবার (২৪ মে) দুপুরে নারায়ণগঞ্জের প্রাণকেন্দ্র চাষাঢ়া রেললাইন থেকে শুরু করে চাষাঢ়া গোল চত্বর হয়ে বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে এ বিক্ষোভ সমাবেশ শেষ হয়।

এসময় মিছিলে কটূক্তির প্রতিবাদে নানা স্লোগান দেন নেতা-কর্মীরা।

সংক্ষিপ্ত সমাবেশে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভূইয়া বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে জাহাঙ্গীর (জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক) যে কথা বলেছে আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আপনারা যদি দেশনেত্রী খালেদা জিয়াকে নিয়ে কটূক্তি করেন তাহলে টেনে জিভ ছিঁড়ে ফেলব।

তিনি বলেন, আপনারা কথায় কথায় বলেন খেলা হবে। আমরা খেলব। নারায়ণগঞ্জের রাজপথে আমরা আছি। আমরা খেলার জন্য প্রস্তুত। বিএনপির নেত্রী খালেদা জিয়া আপোষহীন নেত্রী। দেশের জনগণের জন্য তিনি জেল খাটছেন। গণতন্ত্রের মা, আমাদের মাকে নিয়ে জাহাঙ্গীরের মতো লোকেরা যখন এসব কথা বলে তখন আমাদের রক্ত টগবগ করে। আমরা আপনাদের মোকাবিলায় প্রস্তুত আছি।

এর আগে সোমবার (২২ মে) নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে এক অনুষ্ঠানে খালেদা জিয়াকে গালি দেওয়াসহ নানা কটুক্তির অভিযোগ উঠে জাহাঙ্গীরের বিরুদ্ধে। এ বক্তব্যের ভিডিও ভাইরাল হওয়ায় বিএনপি নেতারা ক্ষোভ প্রকাশ করেছেন।

বিক্ষোভ সমাবেশে জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া ভূইয়া, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান দোলন, সরকারি তোলারাম কলেজ শাখা ছাত্রদলের সভাপতি আতা ই রাব্বি, আড়াইহাজার থানা ছাত্রদলের সভাপতি মাসুম বিল্লাহসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, মে ২৪, ২০২৩
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।