ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আধুনিক সমৃদ্ধশালী স্মার্ট বরিশাল বিনির্মাণে নৌকার বিকল্প নেই: খোকনপত্নী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, মে ২৩, ২০২৩
আধুনিক সমৃদ্ধশালী স্মার্ট বরিশাল বিনির্মাণে নৌকার বিকল্প নেই: খোকনপত্নী

বরিশাল: সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহর (খোকন সেরনিয়াবাত) সহধর্মিণী লুনা আব্দুল্লাহ বলেছেন, আপনাদের সব দুঃখ দুর্দশার কথা আমাকে অথবা আপনার ভাই মেয়র প্রার্থীকে বলবেন। তিনি সর্বোচ্চ চেষ্টা করবেন আপনাদের সমস্যাগুলো সমাধান করার।

তাই আগামীর সমৃদ্ধশালী স্মার্ট বরিশাল বিনির্মাণে নৌকার পক্ষে সবাইকে কাজ করতে আহ্বান জানান তিনি।

মঙ্গলবার (২৩ মে) বিকেল সাড়ে ৫টায় নগরের ৫ নম্বর ওয়ার্ডের কাজীর গোরস্থান সংলগ্ন চার নম্বর গলিতে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন লুনা। এ সময় তিনি আসন্ন নির্বাচনে নৌকার প্রার্থী ও বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতকে জয়যুক্ত করতে সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

লুনা বলেন, বিগত সময়ে উন্নয়নমূলক কাজের দৃষ্টান্ত না হলেও এবার নৌকার প্রার্থীকে বিজয়ী করতে পারলে শতভাগ চেষ্টা করবেন এ নগরীর প্রতিটি এলাকার উন্নয়ন করতে। চলমান সব সমস্যার সমাধান করার জন্য তাদের দরজা সব সময় খোলা।

লুনা যখন স্বামীর প্রচার-প্রচারণায় মত বিনিময় সভা করছিলেন, পলাশপুর এলাকায় তখন ঝড়-বৃষ্টি চলছিল। এ অবস্থায় তার উপস্থিতি স্থানীয়দের মধ্যে সুনাম ছড়ায়। তিনি সভায় আসাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

লুনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিসিসির ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর কোহিনুর বেগম, ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের নেত্রী শাহনাজ পারভীন, ওয়ার্ড মহিলা লীগের সাবেক সাধারণ সম্পাদিকা আলম তাজ বেগম, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা দুলাল, কালাম মল্লিক, ছাত্রলীগ নেতা খালেক, সজিবসহ ওয়ার্ড আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, মে ২৩, ২০২৩
এমএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।