ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বাগেরহাটে নাশকতা মামলায় জেলা বিএনপির সদস্য সচিব গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, মে ২৩, ২০২৩
বাগেরহাটে নাশকতা মামলায় জেলা বিএনপির সদস্য সচিব গ্রেপ্তার

বাগেরহাট: বাগেরহাট জেলা বিএনপির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা মোজাফফর রহমান আলমকে (৭০) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ মে) বিকেলে বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গত ২৫ ফেব্রুয়ারি বাগেরহাট সদর থানায় পুলিশের করা একটি নাশকতা মামলায় মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

মুজাফফর রহমান আলম দীর্ঘদিন ধরে জেলা বিএনপির বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। এর আগেও একাধিক রাজনৈতিক মামলায় কারাভোগ করেছেন বর্ষীয়ান এই নেতা।

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, একটি নাশকতা মামলায় মুজাফফর রহমান আলমকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

গত ২৫ ফেব্রুয়ারি বাগেরহাট সদর থানায় পুলিশের করা মামলায় বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামিমুর রহমান শামীম, বাগেরহাট জেলা বিএনপির আহ্বায়ক এটিএম আকরাম হোসেন তালিম, সাবেক সভাপতি এম এ সালামসহ ৩০ নেতাকর্মী কারাভোগ করেছেন। সম্প্রতি তারা জামিনে মুক্তি পেয়েছেন।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, মে ২৩, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।