ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘সরকারকে যারা ক্ষমতায় বসিয়েছে তাদের খুশি করতেই আফগানিস্তানে সেনা যাচ্ছে’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১০
‘সরকারকে যারা ক্ষমতায় বসিয়েছে তাদের খুশি করতেই আফগানিস্তানে সেনা যাচ্ছে’

ঢাকা: আফগানিস্তানে সৈন্য পাঠানোর সম্মতির কঠোর সমালোচনা করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আসম হান্নান শাহ বলেছেন, আওয়ামী লীগকে যারা ক্ষমতায় বসিয়েছে তাদের খুশি করতেই আফগানিস্তানে সৈন্য পাঠাতে রাজী হয়েছে এই সরকার।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসকাবে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে শিক্ষক কর্মচারী ঐক্যজোট আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন।



অনূষ্ঠানে সভাপতিত্ব করেন শিক্ষক কর্মচারী ঐক্য জোটের সভাপতি অধ্যক্ষ সেলিম ভুঁইয়া।

হানান শাহ শিক্ষকদের দাবি আদায়ের সকল আন্দোলন কর্মসূচিতে একাত্মা ঘোষণা করে বলেন, আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে বেসরকারি শিক্ষকদের জাতীয়করণ করা না হলে শিক্ষকদের পক্ষে বিএনপি কঠোর আন্দোলনের কর্মসুচি দেওয়ার চিন্তা করবে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বিএনপির যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমান, শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুল কবির খোকন, মহিলা দলের সহ সভাপতি নাজমুন নাহার বেবী।

হান্নান শাহ বলেন, সরকারের তাদের দলীয় শিক্ষকদের সুযোগ সুবিধা দিলেও নিরপেক্ষ ও ভিন্ন মতালম্বী শিক্ষকদের নানাভাবে হয়রানি করছে।

হান্নান শাহ শিক্ষক সমাজের সকলের প্রতি সমান সুযোগ সুবিধা দেওয়ার আহবান জানান।

বাংলাদেশ সময় ১৪২৬ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।