ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিসিক নির্বাচন ঘিরে আ.লীগের ৪ উপ-কমিটি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৮ ঘণ্টা, মে ৬, ২০২৩
সিসিক নির্বাচন ঘিরে আ.লীগের ৪ উপ-কমিটি

সিলেট: সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনের প্রচারণার জন্য জেলা ও মহানগর আওয়ামী লীগের চারটি উপ-কমিটি গঠন করা হয়েছে।  

শুক্রবার (৫ মে) বিকেলে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে যৌথ সভায় প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক কমিটির দায়িত্বপ্রাপ্তদের নাম ঘোষণা করেন।

 

কমিটিগুলো হচ্ছে- দপ্তর উপ-কমিটি, প্রচার উপ-কমিটি, মিডিয়া উপ-কমিটি, লিগ্যাল এইড উপ-কমিটি।

দপ্তর উপ-কমিটির আহ্বায়কের দায়িত্ব দেওয়া হয়েছে জগলু চৌধুরীকে। এ কমিটির সদস্য সচিব হলেন খন্দকার মহসিন কামরান। দুই সদস্য হলেন- মো. মজির উদ্দিন ও অমিতাভ চক্রবর্তী।

প্রচার উপ-কমিটির আহ্বায়কের দায়িত্ব পেয়েছেন আব্দুর রহমান জামিল। সদস্য সচিব অ্যাডভোকেট আব্বাস উদ্দিন। পাঁচ সদস্য হলেন- মতিউর রহমান মতি, সোয়েব আহমদ, গোলাম সোবহান চৌধুরী, শামসুল আলম সেলিম ও ডা. নাজরা চৌধুরী।  

মিডিয়া উপ-কমিটির আহ্বায়কের দায়িত্ব দেওয়া হয়েছে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহম শিপলুকে। এ উপ-কমিটির সদস্য সচিব হলেন- রজত কান্তিগুপ্ত। সদস্যরা হলেন- গোলাম সোবহান চৌধুরী দীপন, শাহ মুজিবুর রহমান জকন, মকসুদ আহমদ মকসুদ, মুক্তাদির আহমদ মুক্তা ও সাজলু লস্কর।  

লিগ্যাল এইড উপ-কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, সদস্য সচিব অ্যাডভোকেট বেলাল উদ্দিন। দুই সদস্য হলেন- অ্যাডভোকেট আজমল আলী ও অ্যাডভোকেট জাহিদ সারওয়ার সবুজ।

এছাড়া সিলেট সিটি করপোরেশনের সবকটি ওয়ার্ডকে চারটি জোনে ভাগ করা হয়েছে। সেগুলো হলো- পশ্চিমাঞ্চল, পূর্বাঞ্চল, মধ্যাঞ্চল ও দক্ষিণ সুরমা জোন।

এসব অঞ্চলে প্রচারণার জন্য স্থানীয় ও কেন্দ্রীয় নেতাদের আলাদা আলাদাভাবে দায়িত্ব দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০০৪৭ ঘণ্টা, মে ০৬, ২০২৩
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।