ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

দেশ ধ্বংসের চেষ্টা করছে কিছু রাজনৈতিক দল: আইনমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, মে ২, ২০২৩
দেশ ধ্বংসের চেষ্টা করছে কিছু রাজনৈতিক দল: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া: আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক বলেছেন, বাংলাদেশকে ধ্বংস করার জন্য দুই-তিনটি রাজনৈতিক দল খুব চেষ্টা করছে। সে সব ষড়যন্ত্র সম্পর্কে সজাগ থাকতে হবে।

তাদের সব ষড়যন্ত্র বাংলাদেশের মানুষই প্রতিহত করবে এবং ছিন্ন ভিন্ন করে দেবে।  

আপনারা শক্তি হিসেবে আমার সঙ্গে কাজ করবেন, এটাই আমার বিশ্বাস। একমাত্র শেখ হাসিনার আমলে উন্নয়ন সম্ভব, যোগ করেন মন্ত্রী।  

মঙ্গলবার (০২ মে) আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের শোনলোইঘর প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এক পথসভায় অংশ নিয়ে এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, বাংলাদেশের মানুষের টাকায় পদ্মা সেতু হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীনকে গৃহ দিচ্ছেন। আপনারা যদি তার হাত শক্ত করেন এবং নৌকা মার্কায় আওয়মী লীগকে ভোট দিয়ে তাকে আবার প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করেন, তাহলে বাংলাদেশের উন্নয়ন অব্যাহত থাকবে।

এর আগে মন্ত্রী মনিয়ন্দ ইউনিয়নি পরিষদে এক পথসভা করেন। পথসভায় তিনি আগামী জাতীয় নির্বাচনে সবার কাছে নৌকা মার্কায় ভোট চেয়েছেন। পরে মনিয়ন্দ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে পথসভা করেন তিনি।

এ সময় আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূইয়া জীবন, কসবা পৌরসভার মেয়র এমজি হাক্কানী ও মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী দীপকসহ অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, মে ২, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।