ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

জাপার রাজনীতি দুর্নীতি ও দুঃশাসনের বিরুদ্ধে: জিএম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
জাপার রাজনীতি দুর্নীতি ও দুঃশাসনের বিরুদ্ধে: জিএম কাদের

ঢাকা: জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি বলেছেন, দুর্নীতি, দুঃশাসন, টেন্ডারবাজি ও দলবাজির বিরুদ্ধে আমাদের রাজনীতি। আমরা বৈষম্য মুক্ত কল্যাণরাষ্ট্র গড়তে চাই।

দেশের মানুষ এখন নিজেকে অনিরাপদ ভাবছে। আমরা সুশাসন, আইনের শাসন ও ন্যায় বিচার ভিত্তিক সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠা করতে চাই।  

মঙ্গলবার (১৮ এপ্রিল) দুপুরে রাজধানীর বনানী কার্যালয়ে এসএটিভি, এসএ পরিবহন ও এসএ গ্রুপ অব কোম্পানিজের ব্যবস্থাপনা পরিচালক ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সালাহ্ উদ্দিন আহমেদ পার্টির চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানাতে এলে তিনি একথা বলেন।

জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, জাতীয় পার্টি নিজস্ব রাজনীতি নিয়ে এগিয়ে চলছে। দেশের মানুষ এখন জাতীয় পার্টির ওপর আস্থা রাখে। আমরা নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছি।  
 
পার্টির প্রেসিডিয়াম সদস্য সালাহউদ্দিন আহমেদ বলেন, আশির দশক থেকে আমরা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে অনুপ্রাণীত হয়ে রাজনীতি করছি। আমরা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের অনুসারী হিসেবে জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টিকে এগিয়ে নিয়ে যাবো। জাতীয় পার্টির রাজনীতি সুস্পষ্ট এবং কল্যাণময়। দেশের মানুষ এখনো পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের কথা মনে রেখেছেন। তাই আগামী দিনে জাতীয় পার্টি অত্যান্ত সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি।  

এসময় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, সেনবাগ উপজেলা জাতীয় পার্টির সভাপতি হাসান মঞ্জুর প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
এসএমএকে/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।