ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সাংবিধানিক ধারা বানচালের গভীর ষড়যন্ত্র চলছে: কাজী মামুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৩ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
সাংবিধানিক ধারা বানচালের গভীর ষড়যন্ত্র চলছে: কাজী মামুন

ঢাকা: সংসদের বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মামুনুর রশীদ বলেছেন, গ্রহণযোগ্য নির্বাচনের অজুহাতে দেশের গণতন্ত্র ও সাংবিধানিক ধারা বানচালের গভীর ষড়যন্ত্র চলছে। আন্দোলনের নামে ভিন্নপথে সরকার উৎক্ষাতের হুমকি দেওয়া হচ্ছে, যা কখনই গণতান্ত্রিক চর্চা নয়।

 

সোমবার (১৭ এপ্রিল) রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টি-বিএলডিপি আয়োজিত ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

কাজী মামুন বলেন, ভোটের মাধ্যমে সরকার পরিবর্তনে আমরাও সচেষ্ট। কিন্তু ষড়যন্ত্রের মাধ্যমে সরকার উৎখাতে বিশ্বাসী নয় জাতীয় পার্টি।  

তিনি বলেন, জাপা নির্বাচনমুখী দল। রওশন এরশাদের নেতৃত্বে আগামী নির্বাচনে অংশ নিতে দেশজুড়ে প্রার্থী বাছাই চলছে। ইনশাল্লাহ ঈদের পর বিরোধী দলীয় নেতার নির্দেশনায় সারাদেশে সাংগঠনিক সফর শুরু হবে।

বিএলডিপির চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী নাজিমউদ্দিন আল আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- সাবেক মন্ত্রী গোলাম সরোয়ার মিলন, গণমুক্তি জোটের কো চেয়ারম্যান ড. এ আর খান, ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়া ও মুসলিম লীগের মহাসচিব কাজী আবুল খায়ের প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৯২২ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।