ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নৌকার মনোনয়ন পেয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আনোয়ারুজ্জামানের সাক্ষাৎ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
নৌকার মনোনয়ন পেয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আনোয়ারুজ্জামানের সাক্ষাৎ

সিলেট: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন সিলেট সিটি নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী।  

রোববার (১৬ এপ্রিল) সকাল ১০টায় তিনি গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন।

গণভবনে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎকালে ফুলেল শুভেচ্ছো জানান।  

এছাড়া মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ায় তার প্রতি কৃতজ্ঞতা জানান এবং প্রধানমন্ত্রীল দোয়া নিয়ে টঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজার জিয়ারতের উদ্দেশ্যে রওয়ানা দেন তিনি।  

আনোয়ারুজ্জামান চৌধুরী সোমবার (১৭ এপ্রিল) সিলেট ফেরার কথা রয়েছে।  

এর আগে শনিবার (১৫ এপ্রিল) সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে নাম প্রকাশ করা হয় যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীর।  

ওইদিন গণভবনে দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়।  

সভায় সভাপতিত্ব করেন দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের প্রায় অধিকাংশ সদস্যই উপস্থিত ছিলেন।

আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন ১০ নেতা। তবে মনোনয়ন বোর্ড সিসিকে নৌকার প্রার্থী  হিসেবে আনোয়ারুজ্জামান চৌধুরীকে বেছে নেয়।  

নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ হবে আগামী ২৫ মে। খুলনা ও বরিশাল সিটি করপোরেশনে ১২ জুন এবং রাজশাহী ও সিলেট সিটি করপোরেশনে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ হবে ২১ জুন।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।