ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘বিএনপি না, মূল হচ্ছে জামায়াত-হেফাজত- চরমোনাই’

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩
‘বিএনপি না, মূল হচ্ছে জামায়াত-হেফাজত- চরমোনাই’

জামালপুর: সাবেক তথ্য ও সাংস্কৃতিক মন্ত্রী এবং পরিকল্পনাবিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেছেন, বিএনপি মূল না, মূল হচ্ছে জামায়াত ইসলাম, হেফাজতে ইসলাম আর চরমোনাই পীর।

শুক্রবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় জামালপুরের বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

জামালপুর-১ আসনের এ সংসদ সদস্য বলেন, মধ্যপ্রাচ্য থেকে এদের কাছে অনেক অর্থ আসছে। জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে।  ইতোমধ্যে অনেক দেশ থেকে লোকজন এসে আমাদের দেশের সুশীল সামাজ ও নির্বাচন কমিশনসহ বিভিন্ন দেশের হাইকমিশনারা গোপন মিটিং করছেন। এগুলো বিভিন্ন টিভি, পত্রিকায় প্রকাশ পাচ্ছে।

এরপর দলীয় কর্মীদের সতর্ক করে তিনি বলেন, আপনারা যদি সতর্ক  না হন, ২০১৩,১৪, ১৫ সালে যেভাবে হত্যাযজ্ঞ, নারী ধর্ষণ, পেট্রল বোমা হামলা হয়েছে তা কিছুই না, যারা তরুণ প্রজন্ম রয়েছে ১৫ থেকে ৪০ বছর বয়সী তাদের অবস্থা কচুকাটার মতো হবে।

এ সময় সাংবাদিক নির্যাতনে বিষয়ে প্রকাশ্যে বক্তব্য দিতে অপরাগতা প্রকাশ করে স্থানীয় আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক অ্যাড. মন্টুর সঙ্গে বসে পরামর্শ করে সিদ্ধান্ত নেওয়ার নির্দেশনা দেন তিনি।

আগামী নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার জন্য সকল মতভেদ ভুলে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহ্বান জানান এমপি আবুল কালাম আজাদ।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আগা সাইয়ুমের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদীন, সাধুরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহামুদুল আলম বাবু, বাট্টাজোড় ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবুল হাসেম, নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম খোকা প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।