ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দেশের মানুষ বিএনপি-জামায়াতের মতো দুর্নীতিবাজ দলকে সমর্থন করে না: নাছিম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
দেশের মানুষ বিএনপি-জামায়াতের মতো দুর্নীতিবাজ দলকে সমর্থন করে না: নাছিম আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম

ঢাকা: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, বাংলাদেশের মানুষ শান্তিতে বসবাস করতে চায়। তারা সন্ত্রাস ও সন্ত্রাসী দলকে প্রত্যাখ্যান করেছে।

দেশের মানুষ এখন আর বিএনপি-জামায়াতের মতো দুর্নীতিবাজ দলকে সমর্থন করে না।

বুধবার ( ১২ এপ্রিল) ডেমরা চৌরাস্তায় ডেমরা থানা আওয়ামী লীগ আয়োজিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামায়াত এখনও বাংলাদেশের মানুষের অর্থনৈতিক সমৃদ্ধির কথা ভাবতে পারে না। বাংলাদেশের মানুষের অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে ও দুঃখ দূর করার মতো কোনো কাজ তারা করে না। রাজনীতি হলো দেশের জন্য, দেশের মুক্তি ও মর্যাদার জন্য, বিশ্বদরবারে বাংলাদেশের মর্যাদা বৃদ্ধি করার জন্য হলো রাজনীতি যা বিএনপি করতে পারে না। দেশের প্রতি  তাদের কোনো আস্থা নেই। দেশের মানুষ এসব অপকর্মের জন্য তাদের প্রত্যাখান করেছে। তাদের দুর্নীতি, সন্ত্রাস ও লুটপাটের জন্য দেশের মানুষ তাদের ঘৃণা করে। এরা অগ্নি সন্ত্রাস করে দেশের মানুষকে হত্যা করে।

নাছিম বলেন, হাওয়া ভবনের কর্ণদার, সন্ত্রাসীদের গডফাদার, খুনি তারেক রহমান আজকে দেশের বাইরে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আর বিএনপি নেতারা দেশে বসেই বিদেশিদের কাছে ধরনা দেয়। তারা বিদেশিদের কাছে মিথ্যা কথা বলে দেশের ভাবমূর্তি নষ্ট করছে। তারা দেশের মূল্যবোধকে ধ্বংস করার জন্য ও মুক্তিযুদ্ধের চেতনাকে নষ্ট করার জন্য সব চেষ্টাই করছে। তারপরও আওয়ামী লীগ আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণের জন্য সব দলকে আহ্বান জানায়। তাদের এ রাজনীতি আমাদের প্রতিহত করতে হবে। আমরা আগামী নির্বাচনে দেশের মানুষকে সঙ্গে নিয়ে ভোটের মাঠে তাদের উপযুক্ত জবাব দেব।    

ডেমরা থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন রুহুল এমপি ও সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির।  

এছাড়া ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি সরফুদ্দিন আহমেদ সেন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি, মিরাজ হোসেন ও সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
এসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।