ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বঙ্গবাজারে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে জাকের পার্টি 

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০১ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৩
বঙ্গবাজারে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে জাকের পার্টি 

ঢাকা: ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বঙ্গবাজার পরিদর্শনে গিয়ে সর্বস্বান্ত ব্যবসায়ীদের সমবেদনা জানিয়েছেন জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার।  

বুধবার (৫ এপ্রিল) বিকেলে দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ধ্বংসস্তুপে পরিণত বঙ্গবাজারে যান তিনি।

 

এসময় অতিরিক্ত মহাসচিব মুরাদ হোসেন জামালকে সঙ্গে নিয়ে ভস্মীভূত বঙ্গবাজারে ঘুরে ঘুরে দেখেন শামীম হায়দার এবং আগুনে পুড়ে নিঃস্ব ব্যাবসায়ীদের সহমর্মিতা ও সহানুভূতি জানান তিনি। তাদের সান্ত্বনা দেন। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের আহাজারি, বেদনার কথা জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সলের কাছে তুলে ধরেন তিনি।  

এসময় ব্যবসায়ীদের ধৈর্য ধারণসহ মনোবল অটুট রাখার আহ্বান জানান জাকের পার্টির মহাসচিব।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে জাকের পার্টির মহাসচিব বলেন, জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল ক্ষতিগ্রস্ত ৫ হাজার ব্যবসায়ী যেভাবে সর্বস্বান্ত হয়েছেন, তা যথাযথ নিরুপণ করে সহায়তা দেওয়ার মাধ্যমে সকলকে পুনর্বাসিত করতে সরকারের প্রতি  আহ্বান জানিয়েছেন। একইসঙ্গে তিনি ভয়াবহ অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ নির্ণয়ে যথাযথ তদন্ত নিশ্চিত করারও আহ্বান জানিয়েছেন।

পরে  জাকের পার্টির মহাসচিব নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ইফতারসামগ্রী উপস্থিত ব্যক্তিবর্গের হাতে তুলে দেন।

এরআগে জাকের পার্টি নেতারা দায়িত্বরত ফায়ার সার্ভিস এবং আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যদের তাদের আন্তরিক দায়িত্বশীল ভুমিকার জন্য জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সলের শুভেচ্ছার কথা জানান।

বাংলাদেশ সময়:২৪৫০ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৩
ইএইচ/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।