ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্দেশনা অমান্য করে ইফতার পার্টি, বিপাকে বকশীগঞ্জ আ.লীগ সভাপতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৩
নির্দেশনা অমান্য করে ইফতার পার্টি, বিপাকে বকশীগঞ্জ আ.লীগ সভাপতি

জামালপুর: দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অমান্য করে নিজ বাড়িতে সাংবাদিকদের সঙ্গে ইফতার পার্টি করায় তোপের মুখে পড়েছেন জামালপুরের বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহিনা বেগম।

শনিবার (১ এপ্রিল) সন্ধ্যায় তিনি এ আয়োজন করেন।

ইফতারে অংশ নেওয়া বেশ কয়েকজন সাংবাদিক ইফতার শেষে সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে এ নিয়ে ছবিসহ স্ট্যাটাস দেন। এতে দেখা যায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহিনা বেগম গরুর মাংসের পিঠালি দিয়ে ইফতারের আয়োজন করেছেন। এ ইফতারে আওয়ামী লীগের কোনো নেতাকর্মীর অংশগ্রহণ ছিল না।

এদিকে দলের একাধিক সূত্র জানায়, গত বছরের নভেম্বরে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি শাহিনা বেগম দায়িত্ব পাওয়ার পর থেকেই একের পর এক বিতর্কে জড়িয়ে যাচ্ছেন। এরই মধ্যে একটি শিক্ষা প্রতিষ্ঠানে নির্মিত সরকারি ভবন নিজ নামের ফলক দিয়ে উদ্বোধন করায় দেশজুড়ে সমালোচিত হন।  
 
এদিকে দলীয় নির্দেশনা অমান্য করে এ ধরনের ইফতার পার্টি করায় দলের মধ্যেই ক্ষোভ বিরাজ করছে। দলের নির্দেশনার প্রতি শ্রদ্ধাশীল হয়ে সেই ইফতার পার্টিতে অংশ নেননি উপজেলা আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মীরা।
এ বিষয়ে মুখ খুলতে চাননি দলের নেতাকর্মীরা।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি শাহিনা বেগমের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করে হ্যালো বলেন, এরপর সাংবাদিক পরিচয় পেয়েই ফোন কেটে দেন তিনি। পরে আর তিনি ফোন ধরেননি।

জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু বিজন চন্দ বাংলানিউজকে জানান, প্রধানমন্ত্রী ও দলীয় প্রধানের নির্দেশনা অনুযায়ী ইফতার পার্টি করার সুযোগ নেই। বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইফতার পার্টি করেছেন বলে মাত্র শুনলাম। দলের শীর্ষ পর্যায়ে কথা বলে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।