ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

রাজনীতি

জামালপুরে বিএনপি-জামায়াতের ২১ নেতাকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
জামালপুরে বিএনপি-জামায়াতের ২১ নেতাকর্মী আটক

জামালপুর: জামালপুর সদর উপজেলায় নাশকতা পরিকল্পনা করার সময় বিএনপি-জামায়াতের ২১ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।  

শনিবার (১ এপ্রিল) দুপুরে আটকদের আদালতে সোপর্দ করা হয়।

এর আগে সকালে শহরের কাচারিপাড়া থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মো. লিয়াকত আলী (৫৮), মো. মিজানুর রহমান (৫৫), মো. আব্দুর রাজ্জাক লিটন (৬০), মো. উবায়দুল্লাহ (৫৪), শেখ আল সাখাওয়াত পারভেজ রাজন (৩১), মো. মোখছেদুর রহমান হারুন (৪৫), রাকিবুল হাসান বিপুল (৩৬), কামরুল হাসান কাবুল (৩৮), মো. সুফিয়ান কবির শিপন (৪৫), আবুল মুনসুর (৫০), শাকিব হোসেন (২২), শফিকুল ইসলাম (৩৫), মো. লাল মিয়া (৩৬), আল আমিন (২৯), আলা উদ্দিন (৩৬), আতাউর রহমান (৬০), আলী রেজা (৫৮), ইয়াকুব মিয়া (৪০), মো. সাজু মিয়া (৩৬), মো. সুমন মিয়া (২৬), আবুল হাসান জয় (২৭)।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদ আসে কিছু দুষ্কৃতিকারী সরকারি স্থাপনা ভাঙচুর, ক্ষতিসাধন ও লুটপাটের উদ্দেশে শহরের কাচারীপাড়া এলাকায় মিজানুর রহমান নামে এক আসামির অফিসে একত্রিত হচ্ছে। পরে আজ সকালে ওই বাড়িতে অভিযান পরিচালনা করে এজাহারভুক্ত দুইজন আসামিসহ ২১ জনকে আটক করা হয়। পরে তাদের নামে উপ-পরিদর্শক (এসআই) দেবাশীষ সাহা মামলা দায়ের করেন। পরে শনিবার (১ এপ্রিল) দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ ইমন জানান, নাশকতা পরিকল্পনা করার সময় শহরের কাচারীপাড়া থেকে তাদের আটক করে দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।