ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কোমরে পিস্তল গুঁজে ফেসবুকে ছাত্রলীগ নেতার ছবি!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
কোমরে পিস্তল গুঁজে ফেসবুকে ছাত্রলীগ নেতার ছবি!

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় কোমরে পিস্তল গুঁজে ফেসবুকে ছবি পোস্ট করায় সমালোচনার জন্ম দিয়েছেন একজন ছাত্রলীগ নেতা।

শনিবার (২৫ মার্চ) ভোরের দিকে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শুভ্রদেব সিং ভোরের দিকে ছবিটি নিজের ফেসবুক দেয়ালে পোস্ট করে লিখেন, "দিবেন যা পাবেন তা, ভাবনা চিন্তা কল্পনাহীন।

"

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শুভ্রদেব সিং বলেন, বোয়ালমারীর কাটাগড় মেলার থেকে ভাতিজার জন্য খেলনা পিস্তলটি কিনেছি। জাস্ট শখ করে খেলনা পিস্তলটি মাজায় গুঁজে ছবি তুলে পোস্ট করেছি। এরপর নানা জন কমেন্ট করে। আসলে এটা আমার ঠিক হয়নি। ভুল হয়েছে। পরে ছবিটি ডিলিট করে দিয়েছি।

এ ব্যপারে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকী বলেন, এ বিষয়ে তাকে জিজ্ঞেস করলে সে জানায় কাটাগড় মেলার থেকে ভাতিজার জন্য একটা প্লাস্টিকের খেলনা পিস্তল কিনেছে। সে পিস্তলের ছবিসহ শখ করে ফেসবুকে ছবি পোস্ট করেছে।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোরতুজা আলী তমাল বলেন, বিষয়টি জানতে পেরেছি। তবে এটা খেলনা পিস্তল হোক আর যাই হোক সামাজিক যোগাযোগ মাধ্যমে সবকিছু প্রকাশ করা ঠিক নয়। এটা তার ব্যক্তিগত বিষয়। এর দ্বায়ভার সংগঠন বহন করবে না। আমরা কোনো অন্যায় অপরাধীকে প্রশ্রয় দেই না। কেউ যদি সংগঠনের নাম ব্যবহার করে অন্যায় করে থাকে প্রয়োজনে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।