ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

বিএনপি চোরের রাজা মহাচোর: কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
বিএনপি চোরের রাজা মহাচোর: কাদের সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি: ডি এইচ বাদল

ঢাকা: সুপ্রিম কোর্টের আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপির নেতা ব্যালট ছিনতাই করতে গিয়ে ব্যর্থ হয়ে নির্বাচন পণ্ড করতে আদালতে হামলা করেছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি চোরের রাজা মহাচোর ধরা পড়ে গেছে।

বুধবার (১৫ মার্চ) আওযামী লীগের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সহযোগী সংগঠনগুলোর সভাপতি সাধারণ সম্পাদকদের যৌথসভায় তিনি এসব কথা বলেন। বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ যৌথসভায় সভাপতিত্ব করেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, আজকে সুপ্রিম কোর্টে কি অবস্থা হচ্ছে। ভোট চোর কাকে বলে, ভোটের পাকা চোর হচ্ছে এ দেশে বিএনপি। চোরের রাজা বিএনপি, ভোট চুরির রাজাই হচ্ছে বিএনপি। যেসব অভিযোগ তাদের বিরুদ্ধে সেগুলো উল্টো আওয়ামী লীগের ওপর চাপাচ্ছে। মানুষ এতো বোকা, মানুষকে এতো বোকা ভাবছেন। সুপ্রিম কোর্টে গতকাল আপনাদের (বিএনপি) এক নেতা ব্যালট পেপার ছিনতাই করতে গিয়েছিলেন। তিনি ব্যালট পেপার চুরি করতে গিয়েছেন। এ কাজটি গোপনে করেছে, সুপ্রিম কোর্টের নির্বাচনে এটা ধরা পড়ে গেছে।

তিনি বলেন, ব্যালট ছিনতাই করে নির্বাচনে জিতবে এমনটাই তারা মনে করেছিলেন। সকালে তারা নির্বাচনকে পণ্ড করার জন্য হামলা চালিয়েছে আদালতে। এখনও তারা দফায় দফায় হামলা চালাচ্ছে। তারা ত্রাস সৃষ্টি করছে জঙ্গি কায়দায়। আদালতের মধ্যে জঙ্গি কায়দায় তারা হামলা পরিচালনা করছে ভোট পণ্ড করার জন্য। ব্যালট পেপার ছিনতাইয়ে ব্যর্থ হয়ে তারা এখন ভোট পণ্ড করার চক্রান্ত করছে দফায় দফায় হামলা করে। মির্জা ফখরুল সাহেব ধরা পড়ে গেছেন। চোর ধরা পড়ে গেছে, আপনারা চোরের রাজা মহাচোর।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
এসকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।