ঢাকা, রবিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

রাজনীতি

এই সরকার গ্যাসের কোনো কূপ খনন করতে পারেনি: বুলু 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
এই সরকার গ্যাসের কোনো কূপ খনন করতে পারেনি: বুলু 

ঢাকা: বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, বাংলাদেশের বিদ্যুৎ মন্ত্রণালয়, গ্যাস, ফ্যাক্টরি- ইন্ডাস্ট্রিগুলো আজও খন্দকার মোশারফের খনন করা গ্যাসকূপের ওপর ভিত্তি করে চলছে। এরপর এই সরকার কোনো কূপ খনন করেনি।

ওনারা আমদানি করা কুইন্টাল রেন্টাল, রেন্টাল বিদ্যুতের নামে লাখ-কোটি টাকা চুরি করেছেন।  

বুধবার (১৫ মার্চ) জাতীয় প্রেসক্লাবের অডিটোরিয়ামে ড. খন্দকার মোশাররফ হোসেন রচিত আমার রাজনীতির রোজনামচা গ্রন্থের মোড়ক উন্মোচন ও আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
 
বরকত উল্লাহ বুলু বলেন, আমি নিশ্চিত অহংকারের পতন একদিন হবে। আওয়ামী পরিবারের লোকেরা সিঙ্গাপুরসহ বিশ্ব ধনীদের খাতায় নাম লিখিয়েছেন। সংসদে আইন পাস করে কুইক রেন্টাল বিদ্যুতের বিরুদ্ধে মামলা বা অভিযোগ জানানোর পথ বন্ধ করা হয়েছে। এই চোরদের বিরুদ্ধে কেউ কথা বলতে পারবে না।

তিনি বলেন, খালেদা জিয়ার সঙ্গে যে দুর্ব্যবহার, অসদআচরণ করা হয়েছে, বিনা দোষে তাকে সাজা দেওয়া হয়েছে। তাই বলতে চাই এখনো সময় আছে বাঘের পিঠে শুয়ে রয়েছেন, বাঘের পিঠ থেকে নামতে হলে আপনাদের খালেদা জিয়ার কাছে মাফ চাইতে হবে তার সঙ্গে সমঝোতা করতে হবে। এছাড়া কোনো রাস্তা নেই।

বাংলাদেশ সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট ড.খন্দকার মারুফ হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. আনোয়ারউল্লাহ চৌধুরী।  

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক ও চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, জিয়া পরিষদের সভাপতি ড. মো আব্দুল কুদ্দুস ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশ সভাপতি এম আবদুল্লাহ।  

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
ইএসএস/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।