ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সন্ত্রাস-নৈরাজ্যের বিরুদ্ধে যশোরে যুবলীগের শান্তি মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৩
সন্ত্রাস-নৈরাজ্যের বিরুদ্ধে যশোরে যুবলীগের শান্তি মিছিল

যশোর: যশোরে বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে শান্তি মিছিল করেছেন যুবলীগের নেতাকর্মীরা।

সোমবার (১৩ মার্চ) বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে শান্তি মিছিলটি বের হয়।

তারপর চৌরাস্তা, বড়বাজারসহ বিভিন্ন সড়ক হয়ে ভৈরব চত্ত্বরে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক ফজলে শাম্স পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল খান নিখিলের নির্দেশে, সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের সার্বিক সহযোগিতায় এ শান্তি মিছিল বের হয়।

দড়াটানার ভৈরব চত্ত্বরে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জেলা যুবলীগ নেতা ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুলের সঞ্চলনায় ও জেলা যুবলীগের সহ-সভাপতি সৈয়দ মেহেদী হাসানের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন, জেলা যুবলীগের প্রচার সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ জাহিদ হোসেন মিলন, দপ্তর সম্পাদক হাফিজুর রহমান ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শাহজান কবির শিপলু।

এ সময় নেতারা বলেন, উন্নয়নের স্বার্থে, জাতির কল্যাণে শেখ হাসিনাকে বার বার রাষ্ট্রক্ষমতায় আনার বিকল্প নেই। শেখ হাসিনা রাষ্ট্রক্ষমতায় থাকলে দেশ ও জাতি নিরাপদ থাকবে। আগুন সন্ত্রাসী, জঙ্গিবাদের মদদদাতা বিএনপি-জামায়াত কোনোভাবেই অপতৎপরতা চালাতে পারবে না। উন্নয়নের মহাসড়কে কোনো বাঁধায় টিকে থাকবে না।  

বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা শতভাগ বাস্তবায়ন হবে। তাই জাতির বৃহত্তর স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধভাবে বিএনপি-জামায়াতকে প্রতিহত করতে হবে।

বাংলাদেশ সময়: ১২২৩ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।