ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ.লীগ নেতাকর্মীদের কবরে যুবলীগ নেতা এলিটের শ্রদ্ধা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
আ.লীগ নেতাকর্মীদের কবরে যুবলীগ নেতা এলিটের শ্রদ্ধা

চট্টগ্রাম: বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রাম মিরসরাই উপজেলায়  দিনব্যাপী বিভিন্ন জনহিতকর কাজে ব্যস্ত ছিলেন।

শুক্রবার (১০ মার্চ) সকাল থেকে দিনব্যাপী তিনি বিভিন্ন কর্মসূচি পালন করেন।

কর্মসূচির মধ্যে ছিল ২০০১ সাল পরবর্তী জামায়াত-বিএনপির হাতে নৃশংস হত্যার শিকার বিভিন্ন নেতাকর্মী এবং বর্ষীয়ান প্রয়াত আওয়ামী নেতাকর্মীদের কবর জিয়ারত ও  শ্রদ্ধা নিবেদন। এছাড়া ত‌িনি এলাকার সাধারণ মানুষের খোঁজখবর নেন, ত্যাগী অবহেলিত সাবেক ও বর্তমান আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে সৌজন‌্য সাক্ষাৎ ও সাহায্যের হাত বাড়িয়ে দেন।

নিয়াজ মোর্শেদ এলিট জানান, ২০০১ সালে জামায়াত-শিবিরের হাতে নিহত আওয়ামী লীগ নেতা আশরাফুল হক চৌধুরী মোর্শেদ কোম্পানি ও নিজাম সওদাগরের কবর, ৭ নং কাটাছরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সফল প্রয়াত সভাপতি হাজি আবুল বশরের কবর, বিশিষ্ট সমাজ সেবক ও যুবলীগ নেতা এইচ.এম. রাশেদুলের প্রয়াত পিতা মোস্তাফা সাহাব উদ্দিন ও তার ছোট ভাই ফখরুল করিম রায়হানের কবর, কাটাছড়া বিশিষ্ট আলেমে দীন হযরত মাওলানা নজির আহমেদ সাহেবের কবর, সদ্য প্রয়াত আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের কবর জিয়ারত করেন। তিনি কবর জিয়ারতের মধ‌্য দিয়ে সকল মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ও মিরসরাইবাসী সহ বিশ্বের সকল মুসলমানদের জন্য দোয়া করেন।

এছাড়া তিনি বামন সুন্দর দারগা বাজার, ৭ নং কাটাছড়া, মহামায়াসহ বেশ কয়েকটি ইউনিয়ন, বাজার ও গ্রাম প্রদক্ষিণ করে আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও কুশল বিনিময় করেনন। প্রয়াত ও নিহত আওয়ামী নেতাদের পরিবারের সদস‌্যদের খবর নেন।

এ সময় তার সঙ্গী হিসেবে মিরসরাই উপজেলা ছাত্রলীগ, যুবল‌ীগ ও আওয়ামী ল‌ীগের দেড়শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।