ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নওগাঁয় বিএনপির মানববন্ধনে হারুন

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
নওগাঁয় বিএনপির মানববন্ধনে হারুন

নওগাঁ: সরকারের পদত্যাগ ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবিতে নওগাঁয় মানববন্ধন করেছে জেলা বিএনপি। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির যুগ্ম-মহাসচিব হারুন অর রশিদ।

 

শনিবার (১১ মার্চ) দুপুরে শহরের নওজোয়ান মাঠের সামনে এই মানববন্ধ অনুষ্ঠিত হয়।  

হারুন অর রশিদ বলেন, তত্ত্বাবধায়ক সরকার গঠন নিয়ে আর কোনো টালবাহানা চলবে না। তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি কোনো নির্বাচনে যাবে না, নির্বাচন মেনেও নেবে না। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আগামী নির্বাচন অনুষ্ঠানে আওয়ামী লীগ সরকারকে বাধ্য করা হবে।

হারুন আরও বলেন, আওয়ামী লীগ সরকার অবৈধ সরকার। এ অবৈধ সরকারের আমলে কোনো মানুষ শান্তিতে নেই। নিত্যপণ্যের বাজারে আগুন দামে দেশের সকল মানুষ কষ্টে আছে। শেখ হাসিনা সরকার শুধুমাত্র প্রশাসন নিয়ে টিকে আছে। সামনের দিনে দেশের মানুষ আর এই জুলুমবাজ সরকারকে দেখতে চায়না বলেনও বক্তব্য করেন হারুন।  

এ সময় জেলা বিএনপির আহ্বায়ক আবু বকর সিদ্দিক নান্নুর সভাপতিত্বে, সদস্য সচিব বায়েজিত হোসেন পলাশ, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, জেলা বিএনপিসহ ১১টি উপজেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।