ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ. লীগ সরকারের পতন ঘটানোর ক্ষমতা কারো নেই: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৭ ঘণ্টা, মার্চ ৬, ২০২৩
আ. লীগ সরকারের পতন ঘটানোর ক্ষমতা কারো নেই: হানিফ

কুষ্টিয়া: ‘আওয়ামী লীগ হচ্ছে দেশের সবচেয়ে প্রাচীন দল, এই দলের নেতা শেখ হাসিনা। শেখ হাসিনা নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের পতন ঘটানোর ক্ষমতা এদেশে কারো নেই।

’ এ মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি।  

সোমবার (৬ মার্চ) বিকেলে কুষ্টিয়া পাবলিক লাইব্রেরি মাঠে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা যুবলীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।  

হানিফ বলেন, বিএনপি ২০১৩-২০১৪ সালের দিকে তথাকথিত আন্দোলন সংগ্রামের নামে পেট্রোল দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করে যে পাপ করেছে তার প্রায়শচিত্ব করতে হবে। দুর্নীতির টাকা আত্মসাতের দায়ে বেগম খালেদা জিয়া কারাগারে রয়েছেন। গ্যাটকো-নাইকোসহ আরও মামলা রয়েছে। এই মামলার রায় হলে আর কোনোদিন কারাগার থেকে বের হতে পারবেন কী না মানুষ সন্দেহ করে।  

জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বে সমাবেশে প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও কুষ্টিয়া- ৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ কা ম সরওয়ার জাহান বাদশাসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ২৩১৪ ঘণ্টা, মার্চ ০৬, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।