ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘আ. লীগের মতো গণতান্ত্রিক দল পৃথিবীতে কম আছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, মার্চ ৬, ২০২৩
‘আ. লীগের মতো গণতান্ত্রিক দল পৃথিবীতে কম আছে’ পানিসম্পদ উপমন্ত্রী এ কে  এম এনামুল হক শামীম

ব্রাহ্মণবাড়িয়া: পানিসম্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে  এম এনামুল হক শামীম বলেছেন, নির্বাচন নিয়ে বহির্বিশ্বের কোনো মন্তব্য কিংবা পরিসংখ্যান আওয়ামী লীগ আমলে নিচ্ছে না।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের মতো গণতান্ত্রিক দল এ পৃথিবীতে কম আছে।

প্রধানমন্ত্রীও গণতান্ত্রিকভাবে নির্বাচিত। আমাদের আস্থা এ দেশের মানুষের প্রতি। বাইরে থেকে নির্বাচন নিয়ে কে কি বলল তা আমরা আমলে নিচ্ছি না।

সোমবার (০৬ মার্চ) দুপুরে দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে উজানচরে বঙ্গবন্ধু চত্বর উদ্বোধনের পর সুইডেন ভিত্তিক একটি গবেষণা প্রতিষ্ঠানের বাংলাদেশে নির্বাচনী স্বৈরতন্ত্র বিরাজ করছে এমন প্রতিবেদনের বিষয়ে উপমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করলে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বর্তমানে বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয় দল আওয়ামী লীগ সবচেয়ে জনপ্রিয় নেত্রী শেখ হাসিনা। আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে এবং মাননীয় প্রধানমন্ত্রী পঞ্চবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।  

এ সময় ব্রাহ্মণবাড়িয়া ৬ আসনের সংসদ সদস্য এ বি তাজুল ইসলাম, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী জাদিদ আল-রহমান জনিসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

পরে মন্ত্রী উজানচর কংস নারায়ণ উচ্চ বিদ্যালয়ের মুজির কর্নার ও পাঠাগার উদ্বোধন করেন এবং শিক্ষার্থীদের মধ্যে বঙ্গবন্ধুর রচিত নয়াচীন গ্রন্থটি বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, মার্চ ৬, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।